বাংলা নিউজ > ময়দান > IPL Retention: পন্ত-সহ চারজনকে ধরে রাখল দিল্লি ক্যাপিটালস, শ্রেয়স আছেন কি তালিকায়? রিপোর্ট
ঋষভ পন্ত ও শ্রেয়স আইয়ার (ছবি:আইপিএল)
ঋষভ পন্ত ও শ্রেয়স আইয়ার (ছবি:আইপিএল)

IPL Retention: পন্ত-সহ চারজনকে ধরে রাখল দিল্লি ক্যাপিটালস, শ্রেয়স আছেন কি তালিকায়? রিপোর্ট

  • দেখে নিন কোন চারজন ক্রিকেটারকে ধরে রাখছে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলের মেগা নিলামের আগে দিল্লি ক্যাপিটালস ধরে রাখতে পারে ক্যাপ্টেন ঋষভ পন্তকে, এমন খবর শোনা যাচ্ছিল শুরু থেকেই। শেষমেশ সেটাই সত্যি প্রমাণিত হয়। ইএসপিএন-ক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী দিল্লি বাস্তবিকই ধরে রেখেছে তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানকে।

অন্যদিকে দিল্লি ক্যাপিটালসে নেতৃত্ব ফিরে পাবেন না বলেই শ্রেয়স আইয়ার দল ছাড়তে চেয়েছিলেন বলে শোনা গিয়েছিল। কার্যত সেই খবরেও সিলমোহর পড়ে দিল্লির ধরে রাখা ক্রিকেটারদের তালিকায় আইয়ার না থাকায়।

ক'দিন আগেই রবিচন্দ্রন অশ্বিন জানিয়েছিলেন যে, তাঁকে সম্ভবত ধরে রাখবে না দিল্লি। সেটাও যথাযথ প্রমাণিত হয়। তালিকায় নাম নেই অশ্বিনেরও। পন্ত ছাড়া দিল্লি ধরে রেখেছে তরুণ ওপেনার পৃথ্বী শ, স্পিনার অল-রাউন্ডার অক্ষর প্যাটেল ও প্রোটিয়া পেসার এনরিখ নরকিয়াকে। শিখর ধাওয়ানের মতো অভিজ্ঞ ক্রিকেটারকে ধরা রাখার কথা ভাবেনি দিল্লি। কাগিসো রাবাদাকেও নিলাম থেকে খুঁজে নিতে হবে নতুন দল।

চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স ছাড়া দিল্লি ক্যাপিটালস চারজন ক্রিকেটারকে ধরে রাখে। মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২ জন করে ক্রিকেটারকে ধরে রেখেছে। সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালস ১ জন করে ক্রিকেটারকে ধরে রেখেছে। পঞ্জাব তাদের দল ঢেলে সাজাতে চায়। তাই তারা কোনও ক্রিকেটারকে ধরে রাখেনি।

বন্ধ করুন