বাংলা নিউজ > ময়দান > কোচ, কর্তা না ক্যাপ্টেন! ধোনির ভবিষ্যৎ নিয়ে কী ভাবছে CSK?
ধোনি নিয়ে কী বললেন চেন্নাই সুপার কিংসের CEO কাসি বিশ্বনাথন (ছবি:টুইটার সিএসকে)
ধোনি নিয়ে কী বললেন চেন্নাই সুপার কিংসের CEO কাসি বিশ্বনাথন (ছবি:টুইটার সিএসকে)

কোচ, কর্তা না ক্যাপ্টেন! ধোনির ভবিষ্যৎ নিয়ে কী ভাবছে CSK?

  • জল্পনা থেকে এবার পর্দা তুললেন চেন্নাই সুপার কিংসের CEO কাসি বিশ্বনাথন। জানালেন কোন ভূমিকায় দেখা যাবে মাহিকে। 

কয়েকদিন আগেই প্রশ্ন উঠেছিল যদি ২০২২ আইপিএল-এর নিলামে মহেন্দ্র সিং ধোনিকে যদি চেন্নাই সুপার কিংস ধরে না রাখে তাহলে কী হবে মাহির? এই প্রশ্ন জন্ম দিয়েছিল বহু বিতর্কের। তাহলে কী আইপিএল-এও নিজের ব্যাট গ্লাভস তুলে রাখবেন মাহি। এবার কী তবে আইপিএল-এও ইতি টানবেন মাহি। সব প্রশ্নের উত্তর দিতে অনেকেই এগিয়ে এসেছিলেন। এরপরে প্রাক্তন অজি বোলার ব্র্যাড হগের কাছে এই প্রশ্ন উত্তর জানতে চাওয়া হলে তিনি জানিয়েছিলেন, ভবিষ্যতে চেন্নাই সুপার কিংসের হয়ে বড় ভূমিকায় দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনিকে।  মাহিকে দলের কোচ হিসাবে ভাবা যেতে পারে।

সেই জল্পনা থেকে এবার পর্দা তুললেন চেন্নাই সুপার কিংসের CEO কাসি বিশ্বনাথন। তিনি জানিয়ে দিলেন এখনই অবসর নেবেননা মাহি। কিমবা এখনই থালাইভাকে ছাড়বেনা চেন্নাই সুপার কিংস। ৪০ বছরের তারকাকে ধরে রাখতে সবকিছু করবে চেন্নাই। চেন্নাই সুপার কিংসের সর্বময় কর্তা কাসি বিশ্বাথন জানান, আগামী এক থেকে দু’বছর চেন্নাইয়ের সঙ্গেই থাকবেন ধোনি। ভারতীয় দলের অধিনায়ক যে এখনও ফিট রয়েছেন সেটাও মানছেন তিনি। আইএএনএস-এর সঙ্গে কথা বলতে গিয়ে চেন্নাই সিইও কাসি বিশ্বনাথন জানান, ‘তিনি সিএসকের সঙ্গে আরও এক বা দুই বছর থাকতে পারবেন। তিনি পুরোপুরি ফিট, প্রচুর প্রশিক্ষণ করেন। কেন তাঁকে থামানো উচিত তার কোনও কারণ দেখতে পাবেননা। আমরা যেই দিকটা দেখি সেটা হল সিএসকের জন্য তিনি যা করছেন তাতে আমরা সকলেই খুশি। এটি কেবল তাঁর অধিনায়কত্ব দিয়েই নয় কিমবা তিনি যে ভাবে গাইড করেন বা সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় হিসাবে একজন সফল নেতাও। আমরা অনুভব করি যে তিনি এখনও ভালই করছেন এবং খেলোয়াড় হিসাবে তাঁর মূল্য অনেক। তিনি একজন ফিনিশার এবং আমাদের জন্য এটি করে চলেছেন।’

চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনি এই দুটো নাম একে অপরের পরিপূরক। ২০০৮ সাল থেকেই চেন্নাই সুপার কিংসের খাতায় অধিনায়ক হিসাবে তাঁর নামটা জ্বলজ্বল করছে। ২০০৮ সাল থেকে শুরু হওয়া চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনির সেই জার্নি আজ ইতিহাস তৈরি করেছে। তিনবার আইপিএল জেতার পাশপাশি ২০১০ ও ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিও জিতেছে ধোনির চেন্নাই। দুটো মরশুম চেন্নাই নির্বাসনে থাকার কারণে দুই মরশুম বাদ দিয়ে বাকি সবকটি মরসুমেই চেন্নাই সুপার কিংসের জার্সি পড়ে বাইশ গজে নেমেছেন ধোনি। ২০১০,২০১১ ও ২০১৮ সালে জিতেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এমন কি স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এও দারুন পারফর্ম করছে মাহির চেন্নাই।

বন্ধ করুন