বাংলা নিউজ > ময়দান > ICC T20 বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার প্রস্তুতিতে সাহায্য করবে IPL! অজি কোচের স্বীকারোক্তি

ICC T20 বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার প্রস্তুতিতে সাহায্য করবে IPL! অজি কোচের স্বীকারোক্তি

অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড (ছবি:এএফপি)

বাকি সকলের থেকে ভিন্ন পথে হাঁটলেন অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। যেখানে বহু প্রাক্তন ও বিশেষজ্ঞরা বলছেন যে আইপিএল-এর ফলে ক্রিকেটারদের খেলার ক্ষতি হচ্ছে সেখানে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেছেন টি টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএল অজি দলকে সাহায্য করবে।

বাকি সকলের থেকে ভিন্ন পথে হাঁটলেন অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। যেখানে বহু প্রাক্তন ও বিশেষজ্ঞরা বলছেন যে আইপিএল-এর ফলে ক্রিকেটারদের খেলার ক্ষতি হচ্ছে সেখানে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেছেন টি টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএল অজি দলকে সাহায্য করবে। কারণ আর কয়েক সপ্তাহের মধ্যেই শুরু হবে আইপিএল ২০২২। যদিও এই লিগে বেশির ভাগ খেলোয়াড়ই ভারতের। কিন্তু অস্ট্রেলিয়ার দৃষ্টিকোণ থেকে আইপিএল খুবই উপকারী হতে চলেছে। অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড নিজেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গুরুত্বের কথা বলেছেন। ম্যাকডোনাল্ডের মতে, আইপিএল তার দলের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য সাহায্য করবে। 

পাকিস্তানে যাওয়ার আগে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে অস্ট্রেলিয়া দলের পক্ষ থেকে মুখোমুখি হন ম্যাকডোনাল্ড। তিনি বলেন, ‘এতে কোন সন্দেহ নেই। আমি মনে করি টি-টোয়েন্টি বিশ্বকাপে আমাদের পরিকল্পনার জন্য আইপিএল টুর্নামেন্টটি উপকার করবে। আইপিএল আমাদের প্রস্তুতির অংশ হতে পারে। জশ হ্যাজলউডের চেয়ে এটার চেয়ে ভালো উদাহরণ আর হতে পারে না। বিশ্বকাপের আগে আইপিএল খেললে আমাদের বিশ্বকাপের প্রস্তুতি ভালো হবে।’

অতীতে, ম্যাকডোনাল্ড রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) এবং রাজস্থান রয়্যালসের সঙ্গে যুক্ত ছিলেন। আইপিএল-এর দলের কোচিং স্টাফের ভূমিকায় কাজ করেছিলেন তিনি। চলতি বছরের ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ম্যাকডোনাল্ডের মতে, আইপিএল ক্রিকেটকে উৎসাহিত করেছে। এই টুর্নামেন্ট খেলাটিকে একটি ভিন্ন স্তরে নিয়ে গেছে। তিনি বলেছেন, ‘হ্যাঁ, এর অনেক সুবিধা রয়েছে, সেই স্তরে খেলা, সেই কন্ডিশনে খেলা এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজির মধ্যে মিথস্ক্রিয়া যেখানে সমস্ত দেশের খেলোয়াড়রা একত্রিত হয়।’ ম্যাকডোনাল্ড বলেছেন, ‘অনেক দেশের খেলোয়াড় এবং কোচ একসাথে খেলা খেলাটিকে এগিয়ে নিয়ে গেছে। আমরা শুরু থেকেই উত্তেজনাপূর্ণ ক্রিকেট দেখে আসছি। তাই আমরা উত্তেজিত যে আমাদের খেলোয়াড়রা সেখানে খেলছে। আমরা চাই বেশি বেশি খেলোয়াড় খেলুক যাতে আমরা 'এক্সপোজার' পাই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অনিলের Bigg Boss Ott 2 জনপ্রিয়তায় টপকে গেল সলমনের সিজন ২-কে, টিভিতেও হোস্ট বদল? Budget 2024 Live: মোদী ৩.০-র প্রথম বাজেট আজ, রেকর্ড গড়বেন নির্মলা ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 11 ওভার শেষে Washington Freedom-র স্কোর 111/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.