বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘মর্গ্যানের সঙ্গে ব্যক্তিগত কোনও লড়াই নেই, প্রত্যেকেই আলাদা ব্যক্তিত্ব’: অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিন ও ইয়ন মর্গ্যানের বিতর্কের মুহূর্ত (ছবি:আইপিএল)
রবিচন্দ্রন অশ্বিন ও ইয়ন মর্গ্যানের বিতর্কের মুহূর্ত (ছবি:আইপিএল)

‘মর্গ্যানের সঙ্গে ব্যক্তিগত কোনও লড়াই নেই, প্রত্যেকেই আলাদা ব্যক্তিত্ব’: অশ্বিন

  • সম্প্রতি আইপিএলে কেকেআরের বিরুদ্ধে ম্যাচে ইয়ান মর্গ্যানের সাথে ঝামেলাতে জড়িয়ে পড়েছিলেন অশ্বিন। পরবর্তীতে সেই ঘটনা নিয়ে বলতে গিয়ে অশ্বিন জানান তার ব্যক্তিগত কোন সমস্যা নেই মর্গ্যানের সাথে। তবে এক একজন ব্যক্তিত্ব এক এক রকমের হয়।

শুভব্রত মুখার্জি: বিশ্ব ক্রিকেটের অন্যতম বর্ণময় এবং অবশ্যই বিতর্কিত চরিত্র ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। আইপিএলে বিভিন্ন সময় বিভিন্ন কারণে তিনি বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন। মানকাডিং হোক বা ফিল্ডারের গায়ে বল লাগার পরে রান চুরি করে নেওয়া, সবেতেই তিনি উঠেছেন শিরোনামে। সম্প্রতি আইপিএলে কেকেআরের বিরুদ্ধে ম্যাচে ইয়ান মর্গ্যানের সাথে ঝামেলাতে জড়িয়ে পড়েছিলেন অশ্বিন। পরবর্তীতে সেই ঘটনা নিয়ে বলতে গিয়ে অশ্বিন জানান তার ব্যক্তিগত কোন সমস্যা নেই মর্গ্যানের সাথে। তবে এক একজন ব্যক্তিত্ব এক এক রকমের হয়।

কেকেআরের বিরুদ্ধে একটি অতিরিক্ত রান চুরি করতে গিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন অশ্বিন। এবার সেই বিতর্কেই কার্যত জল ঢালার চেষ্টা করলেন দিল্লির স্পিনার। তার মতে, এটা ব্যক্তিগত কোন লড়াই নয়। ২২ গজে দুজনের মত পার্থক্য হয়েছিল সেই কারণেই এই ঘটনা ঘটেছে।

উল্লেখ্য কেকেআরের বিরুদ্ধে ম্যাচে থ্রোয়ের একটি বল পন্তের গায়ে লেগে ছিটকে গেলে একটি রান কার্যত 'চুরি' করে নিয়েছিলেন অশ্বিন। মর্গ্যানের অশ্বিনের বিরুদ্ধে অভিযোগ ছিল স্পিরিট অফ ক্রিকেট তিনি ভঙ্গ করেছিলেন। এই প্রসঙ্গে বলতে গিয়ে অশ্বিনের মত 'আমি মনে করিনা এটা কোন ব্যক্তিগত লড়াই । যেসব মানুষ ফোকাসে থাকতে চান তারা এই বিষয়টিকে এইভাবে ভাবতে পারেন। তবে আমি ব্যাপারটাকে এই ভাবে দেখছি না। আমি একেবারেই ব্যাপারটি সম্বন্ধে অবগত ছিলাম না যে বলটি ঋষভের গায়ে লেগেছে। আমি এটা বুঝতে পেরেছিলাম, যে কোনও মূল্যে আমাকে আক্রমণ করাটা ওদের লক্ষ্য ছিল।'

বন্ধ করুন