বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs CSK: ৩ বলের মধ্যে আউট গিল ও মিলার! ম্যাচ ঘুরিয়ে দিলেন জাদেজা-চাহার- ভিডিয়ো

GT vs CSK: ৩ বলের মধ্যে আউট গিল ও মিলার! ম্যাচ ঘুরিয়ে দিলেন জাদেজা-চাহার- ভিডিয়ো

উইকেট তুলে নেওয়ার পর দীপক চাহার ও রবীন্দ্র জাদেজা। ছবি- পিটিআই ও এপি

তিন বলে দুই উইকেট চেন্নাইয়ের দুই বোলার রবীন্দ্র জাদেজা এবং দীপক চাহারের। মিলারকে জাদেজা এবং গিলকে ফেরালেন চাহার। সেই সঙ্গে ম্যাচ জয়ের অনেকটা কাছে চলে যায় চেন্নাই সুপার কিংস।

অন্তিম পর্যায়ে চলছে এবারের আইপিএল। ইতিমধ্যেই গ্রুপ পর্ব শেষ হয়ে গিয়েছে। মঙ্গলবার চিপকে প্লেঅফের প্রথম কোয়ালিফয়ার ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস। গত মরশুমের ধাক্কা কাটিয়ে ফের চেনা ফর্মে সিএসকে। এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

প্রথমে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াডের ৪৪ বলে ৬০ রান এবং ডেভন কনওয়ের ৩৪ বলে ৪০ রানে ভর করে নির্ধারিত ওভারে সাত উইকেট ১৭২ রান তোলে চেন্নাই সুপার কিংস। রুতুরাজের ইনিংসটি সাজানো ছিল ৭টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে। পাশাপাশি ডেভন কনওয়ের ইনিংসটি সাজানো মাত্র ৪টি বাউন্ডারির সাহায্যে। তবে এই ম্যাচে রান করতে পারেননি মহেন্দ্র সিং ধোনি। ২ বলে মাত্র ১ রান করে ফিরে যান ক্যাপ্টেন কুল।

জবাবে ব্যাট করতে নেমে ঋদ্ধিমান সাহা এবং শুভমন গিল শুরুটা করলেও। বড় পার্টনারশিপ তারা গড়তে পারেননি। পরপর উইকেট হারিয়ে বেশ চাপেই পড়ে যায় গতবারের চ্য়াম্পিয়নরা। তবে এই ম্যাচে ফের রেকর্ড করলেন রবীন্দ্র জাদেজা। দাসুন শনাকাকে ১৬ বলে ১৭ রানে ফিরিয়ে দেন তিনি। শুধু সেখানেই থেমে থাকেননি জাড্ডু। ১২.৪ ওভারের মাথায় গুজরাট টাইটানসের আরও এক সিনিয়র ক্রিকেটার ডেভিড মিলারকে ফিরিয়ে দেন তিনি। পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে যায় গতবারের চ্যাম্পিয়নরা।

জাদেজা সেই ওভারে উইকেট না নিলেও, এই ম্যাচে যার দিকে তাকিয়েছিলেন গুজরাট সমর্থকরা সেই শুভমন গিলকে ১৩ ওভারের প্রথম বলেই ফিরিয়ে দেন দীপক চাহার। মাত্র তিন বলের মধ্যে দু'টি বড় উইকেট পড়ে য়ায়। আর তাতেই ক্রমশ ম্যাচ থেকে হারিয়ে যেতে থাকে গুজরাট টাইটানস। এই দুই উইকেটের পড়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বলা যায় এই দুই উইকেটই ম্যাচের টার্নিং পয়েন্ট। 

গত দুই ম্যাচে শতরান করে চমক দেওয়া শুভমন গিলের দিকে তাকিয়ে ছিলেন সমর্থকরা। কিন্তু এদিন তিনি ৩৮ বলে মাত্র ৪২ রান করে যান। তাঁর এই ইনিংসটি সাজানো ৪টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে।তবে এই ম্যাচ জিততে পারেনি গুজরাট। ১৫৭ রানে শেষ হয়ে যায় হার্দিক পান্ডিয়ার দলের দৌড়। তবে এই ম্য়াচ হারলেও খুব একটা সমস্যার মধ্যে পড়তে হবে না হার্দিক পান্ডিয়াদের। ফাইনালে যাওয়ার জন্য় আরও একটি ম্যাচ খেলার সুযোগ পাবেন তারা।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.