বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভালো বোলার দিয়ে ট্রফি জেতা যায়, তাই তাতেই টাকা ঢেলেছিলাম-সঞ্জু স্যামসন

ভালো বোলার দিয়ে ট্রফি জেতা যায়, তাই তাতেই টাকা ঢেলেছিলাম-সঞ্জু স্যামসন

সঞ্জু স্যামসন (ছবি:আইপিএল) (IPL Twitter)

ম্যাচের পরে সঞ্জু স্যামসন বলেন, ‘এই মরশুমটি সত্যিই আমাদের জন্য বিশেষ ছিল। আমরা ভালো ক্রিকেট খেলতে পেরেছি এবং ভক্তদের কিছু আনন্দের মুহূর্ত দিতে পেরেছি। আমি আমার দলের জন্য গর্বিত। আমরা বিশ্বাস করি মানসম্পন্ন বোলাররা আপনাকে টুর্নামেন্ট জিতিয়ে দেবে। তাই আমরা তাদের জন্য বিনিয়োগ করেছি।’

২০২২ আইপিএল-এর ফাইনাল ম্যাচে রাজস্থান রয়্যালস ১৩০ রানও করতে পারেনি। এমনকি দলে জোস বাটলার, সঞ্জু স্যামসন, শিমরন হেতমায়ার এবং দেবদূত পাডিক্কলের মতো ব্যাটসম্যানরা থাকার পরেও এটা করতে পারেনি রাজস্থান। এর খেসারত দিতে হয়েছে দলকে। ফাইনাল ম্যাচে হেরেছে রাজস্থান রয়্যালস। শিরোপা নির্ধারণী ম্যাচের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন হারের সুস্পষ্ট কারণ না জানালেও নিজের ব্যাটিং ভালো না হওয়ার কথা বলেছেন।

ম্যাচের পরে সঞ্জু স্যামসন বলেন, ‘এই মরশুমটি সত্যিই আমাদের জন্য বিশেষ ছিল। আমরা ভালো ক্রিকেট খেলতে পেরেছি এবং ভক্তদের কিছু আনন্দের মুহূর্ত দিতে পেরেছি। সব তরুণ, সিনিয়ররা একটি দল হিসেবে ভালো খেলেছে। আমি আমার দলের জন্য গর্বিত। আমরা বিশ্বাস করি মানসম্পন্ন বোলাররা আপনাকে টুর্নামেন্ট জিতিয়ে দেবে। তাই আমরা তাদের জন্য বিনিয়োগ করেছি। জোসের সঙ্গে পুরো ২০ ওভার খেললে আমার ভূমিকা একটু আলাদা হত। আমি ভালো ৩০ অথবা চল্লিশ কিমবা ২০ রান করেছি। এখান থেকে অনেক কিছু শিখেছি। গুজরাট টাইটানসকে অনেক অভিনন্দন।’

আইপিএল ২০২২-এ একটা সময়ে রাজস্থান রয়্যালস ভালো ছন্দে ছিল। এদিনের ম্যাচেও ভালো শুরু করেছিল রাজস্থান। এদিন একটা সময়ে ৮ ওভারে ৫৯ রান করেছিল রাজস্থান। ক্রিজে ছিলেন জোস বাটলার ও সঞ্জু স্যামসন। নবম ওভারের দ্বিতীয় বলে স্যামসন বড় শট মারার চেষ্টা করেন এবং তিনি আউট হন। এটি দলকে চাপে ফেলে দেয়। শেষ পর্যন্ত লো স্কোরিং ম্যাচ হয় এবং এই ম্যাচে জিততে ব্যর্থ হয় রাজস্থান। এই মরশুমে স্যামসন অনেকবার এমন ভুল করেছিলেন এবং ফাইনালে তার ভুলের খেসারত দিতে হল দলকে। এটা রান রেট বাড়ানোর সময় ছিল কিন্তু আপনি হার্দিক পান্ডিয়ার ধীর ডেলিভারিতে ঝুঁকি নিতে পারবেন না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.