বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ধোনির নেতৃত্বে খেলতে চান আমির খান! জেনে নিন CSK নিয়ে কী বললেন বলিউড তারকা
আমির খান ও মহেন্দ্র সিং ধোনি

ধোনির নেতৃত্বে খেলতে চান আমির খান! জেনে নিন CSK নিয়ে কী বললেন বলিউড তারকা

  • বলিউডের প্রবীণ অভিনেতা আমির খান সম্প্রতি চেন্নাই সুপার কিংসের জন্য একটি ভিডিয়ো পোস্ট করেছেন। এই ভিডিয়োতে, প্রবীণ অভিনেতা চারবারের আইপিএল জয়ী অধিনায়ক এমএস ধোনির নেতৃত্বে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ফ্যান পেজ এই ভিডিয়োটি শেয়ার করেছে। 

বলিউডের তারকা অভিনেতা আমির খান সম্প্রতি চেন্নাই সুপার কিংসের জন্য একটি ভিডিয়ো পোস্ট করেছেন। এই ভিডিয়োতে প্রবীণ অভিনেতা চারবারের আইপিএল জয়ী অধিনায়ক এমএস ধোনির নেতৃত্বে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ফ্যান পেজ এই ভিডিয়োটি শেয়ার করেছে। যাতে আমির খান ফ্র্যাঞ্চাইজির প্রতি তার ভালোবাসার কথা বলেছেন। তিনি উল্লেখ করেছেন যে তিনি সত্যিই এমএস ধোনিকে পছন্দ করেন এবং পরবর্তী মরশুমেও তিনি তাকে দলের অধিনায়ক হিসাবে দেখতে চান। 

আমির খান জানান, ‘হুইসেল পোডু আর্মি এবং সিএসকে-এর সমস্ত ভক্তদের জন্য আমার সমস্ত ভালবাসা। আপনাদের অনেক ধন্যবাদ। আপনারা ভেবেছিলেন আমি আপনাদের দলে থাকতে পারি এবং এটি একটি মহান সম্মানের। আমি খুবই কৃতজ্ঞ। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। হলুদে খেলা আমার জন্য সম্মানের হবে। মাহির অধীনে খেলাটা আমার জন্য সম্মানের।’

আমির খান আরও জানিয়েছে, ‘আমি তার একজন বড় ভক্ত এবং আমি তাকে প্রথমবার দেখেছিলাম, আমি ভেবেছিলাম এখানে একজন লোক বাইরে থেকে শান্ত কিন্তু ভিতরে একটি ঝড় চলছে। যা আপনি দেখতে পাচ্ছেন না। সুখবর হল আগামী মরশুমে খেলতে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। আপনারা সবাই আমাকে নেটে দেখতে পারেন এবং আমি যদি যথেষ্ট ভালো থাকি আমি আশা করছি আপনারা সবাই সত্যিই হুইসেল দেবেন।’

আমরা আপনাকে বলি যে আমির অন্যান্য ফ্র্যাঞ্চাইজির জন্যেও এই ধরনের ভিডিয়ো পোস্ট করেছেন। এটা বিশ্বাস করা হয় যে এটি তার আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’-র প্রচারের সঙ্গে যুক্ত। গত মরশুমের চ্যাম্পিয়ন সিএসকে নিয়ে এই মরশুমেও অনেক আশা করেছিল যে তারা এবারেও ভালো ফল করবে, কিন্তু চেন্নাই দল সকলকে হতাশ করেছে। চেন্নাই প্লে-অফেও পৌঁছতে পারেনি এবং এই মরশুমে তাদের ১৪টি ম্যাচের মধ্যে তারা মাত্র চারটিতে জিতেছে। এর মধ্যে দুটি জয় এসেছে রবীন্দ্র জাদেজার নেতৃত্বে। বাকি দুটি জয় এসেছে এমএস ধোনির অধিনায়কত্বে। যিনি আট ম্যাচের পর দলের দায়িত্ব নিয়েছিলেন।

বন্ধ করুন