বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'আতা হ্যায়, যাতা হ্যায়, ফির ওয়াপস আযাতা হ্যায়', চুলের খুসকির সঙ্গে পন্তদের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় মজাদার মিম
ঋষভ পন্ত। ছবি- আইপিএল/টুইটার।
ঋষভ পন্ত। ছবি- আইপিএল/টুইটার।

'আতা হ্যায়, যাতা হ্যায়, ফির ওয়াপস আযাতা হ্যায়', চুলের খুসকির সঙ্গে পন্তদের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় মজাদার মিম

  • পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিয়ে চেন্নাই সুপার কিংসের সঙ্গে কার্যত দ্বি-পাক্ষিক লড়াই চলছে দিল্লি কাপিটালসের। 

'আতা হ্যায়, যাতা হ্যায়, ফির ওয়াপস আযাতা হ্যায়', দিল্লি ক্যাপিটালসকে চুলের খুসকির সঙ্গে তুলনা করে মজাদার মিম সোশ্যাল মিডিয়ায়। আসলে পয়েন্ট টেবিলে চেন্নাই সুপার কিংসের সঙ্গে দিল্লির সাপ-লুডোর খেলা দেখেই সোশ্যাল মিডিয়ায় এমন অভিনব মিম ছড়িয়ে পড়ে।

একটি অ্যান্টি ড্যানড্রাফ শ্যাম্পুর বিজ্ঞাপনে অনুষ্কা শর্মার মুখে সংলাপ ছিল এমনই যে, খুশকি আসে, যার এবং ফের ফিরে আসে। আইপিএলের পয়েন্ট টেবিলে দিল্লি এক নম্বরে উঠে আসে, পরে চেন্নাইয়ের কাছে শীর্ষস্থান খোয়ায় এবং ঠিক পরের ম্যাচ জিতে আবার এক নম্বরে ফিরে আসে। ঠিক এই কারণেই দিল্লিকে তুলনা করা হয় খুসকির সঙ্গে।

করোনার জন্য আইপিএল ২০২১ মাঝপথেই স্থগিত হওয়ার ঠিক আগে চেন্নাইয়ের কাছ থেকে লিগ টেবিলের শীর্ষস্থান ছিনিয়ে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। আমিরশাহি লেগের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে চেন্নাই এক নম্বরে উঠে যায়। পরে সানরাইজার্সকে হারিয়ে দিল্লি এক নম্বরে ফেরে। সিএসকে নিজেদের পরের ম্যাচে আরসিবিকে বিধ্বস্ত করে এবং দিল্লিকে পিছনে ফেলে সিংহাসনে বসে পড়ে। এবার দিল্লি হারিয়ে দেয় রাজস্থানকে এবং মুকুট ছিনিয়ে নেয় ধোনিদের কাছ থেকে।

স্বাভাবিকভাবেই চেন্নাই ও দিল্লির লিগ টেবিলে ক্রমাগত ওঠা-পড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর মিম শেয়ার হচ্ছে।

বন্ধ করুন