বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: RCB -তে ফিরছেন এবি! দলে নতুন দায়িত্বে ডি’ভিলিয়ার্স
RCB -তে নতুন ভূমিকায় এবি ডি’ভিলিয়ার্স

IPL 2022: RCB -তে ফিরছেন এবি! দলে নতুন দায়িত্বে ডি’ভিলিয়ার্স

  • IPL 2022 -এ ফিরছেন এবি ডি’ভিলিয়ার্স! নতুন ভূমিকায় RCB -তে যোগ দেবেন প্রাক্তন প্রোটিয়া নেতা।

আগেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে অবসরের ঘোষণা করেছিলেন দক্ষিণ আফ্রিকা দলের প্রাক্তন অধিনায়ক এবি ডি’ভিলিয়ার্স। আইপিএল ২০২১ এর পরেই তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি আর এই লিগে ক্রিকেটার হিসাবে খেলবেন না। আবারও আইপিএলে কামব্যাক করতে চলেছেন ডি’ভিলিয়ার্স। তবে এবার খেলোয়াড় হিসেবে নয়, একেবারে অন্য ভূমিকায় মাঠে ফিরতে চলেছেন ডি’ভিলিয়ার্স। ড্রেসিংরুমের অন্য ভূমিকায় দেখা যাবে বিরাট কোহলির সতীর্থকে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অর্থাৎ আরসিবি-তে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে চলেছেন এবি ডি’ভিলিয়ার্স। মনে করা হচ্ছে RCB দলে মেন্টরের পদ পেতে পারেন ডি’ভিলিয়ার্স। মনে করা হচ্ছে যে ফ্র্যাঞ্চাইজি শীঘ্রই এবি ডি’ভিলিয়ার্সকে আসন্ন আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মেন্টর ঘোষণা করবে। ডি’ভিলিয়ার্স দীর্ঘদিন ধরেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে যুক্ত রয়েছেন।

এবি ডি’ভিলিয়ার্স দিল্লি দলের হয়ে তিনটি মরশুম আইপিএল খেলেছেন এবং তার পরে তিনি ২০১১ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে যুক্ত হন। এরপর ২০২১ সাল পর্যন্ত RCB দলের সঙ্গে ক্রিকেটার হিসেবে খেলেছেন এবি। তিনি আইপিএলের অন্যতম সফল খেলোয়াড়। তিনি আইপিএলের ১৮৪টি ম্যাচে ৩টি সেঞ্চুরি এবং চল্লিশটি হাফ সেঞ্চুরি করেছেন। এবি ডি’ভিলিয়ার্স ১৫১ -র বেশি স্ট্রাইকরেটে ৫১৬২ রান করেছেন।

বন্ধ করুন