বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আবুধাবির ব্যাটিং সহায়ক উইকেটে খেলার পরে শারজাতে খেলাটা কঠিন ছিল:- সঞ্জু স্যামসন
সঞ্জু স্যামসন ও রোহিত শর্মা (ছবি:আইপিএল)
সঞ্জু স্যামসন ও রোহিত শর্মা (ছবি:আইপিএল)

আবুধাবির ব্যাটিং সহায়ক উইকেটে খেলার পরে শারজাতে খেলাটা কঠিন ছিল:- সঞ্জু স্যামসন

  • ম্যাচ হারার পরে রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের অভিমত, আবুধাবির উইকেট অনেক বেশি ব্যাটিং সহায়ক ছিল, সেখান থেকে শারজাতে এসে স্লো ব্যাটিং উইকেটে সমস্যায় পড়েছেন তার দলের ব্যাটাররা।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে প্লে অফে কোয়ালিফাই করার আশা কার্যত শেষ রাজস্থান রয়্যালস দলের। মঙ্গলবার রাতে আমিরশাহিতে আইপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচে ৮ উইকেটে রাজস্থানকে পর্যুদস্ত করে হারায় মুম্বই। ম্যাচ হারার পরে রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের অভিমত, আবুধাবির উইকেট অনেক বেশি ব্যাটিং সহায়ক ছিল, সেখান থেকে শারজাতে এসে স্লো ব্যাটিং উইকেটে সমস্যায় পড়েছেন তার দলের ব্যাটাররা।

২২ গজের চরিত্রের ফারাকে শারজাতে মুম্বই বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে রাজস্থান ব্যাটাররা। মাত্র ৯০ রান করতে সমর্থ হয় তারা। রান তাড়া করতে নেমে ইশান কিষাণের দুরন্ত অর্ধশতরানে ভর করে মুম্বই ইন্ডিয়ান্স সহজ জয় তুলে নেয়। উল্লেখ্য আবুধাবিতে ধোনির চেন্নাইকে তাদের শেষ ম্যাচে রাজস্থান ৭ উইকেটে হারিয়েছিল।

অধিনায়ক সঞ্জু স্যামসন ম্যাচ শেষে জানান 'ব্যাটিংয়ের জন্য শারজার উইকেট বেশ কঠিন এবং চ্যালেঞ্জিং ছিল। আবুধাবি থেকে শারজাতে এসে খেলাটা বিরাট ফারাক গড়ে দিয়েছিল। ব্যাটসম্যানদের এই বিষয়ে দোষারোপ করা যায়না। প্রথম ইনিংসে ব্যাট করাটা খুব কঠিন ছিল। আবুধাবির উইকেটটি ব্যাটিংয়ের ক্ষেত্রে খুব ভালো ছিল। শারজায় এসে মানসিকভাবে বদলাতে আমাদের সময় লেগেছে। পরের ম্যাচটা আমরা অবশ্যই আরও বেশি ভালো খেলতে চাইব।'

বন্ধ করুন