বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ৮ বছর পর ওয়াংখেড়েতে ফিরল ম্যাচ ফিক্সিং করা অঙ্কিত চহ্বান
ব্যাট হাতে অঙ্কিত চহ্বান
ব্যাট হাতে অঙ্কিত চহ্বান

৮ বছর পর ওয়াংখেড়েতে ফিরল ম্যাচ ফিক্সিং করা অঙ্কিত চহ্বান

  • ৮ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ২২ গজে প্রত্যাবর্তন করলেন চহ্বান। প্রসঙ্গত এই মাঠেই অঙ্কিত তার আইপিএল ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের হয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তার শেষ ম্যাচ খেলেছিলেন ২০১৩'র আইপিএলে। 

শুভব্রত মুখার্জি: ২০১৩ সালের আইপিএলের স্পষ্ট ফিক্সিং কান্ডে দোষী সাব্যস্ত হয়েছিলেন ভারতীয় বাঁ হাতি স্পিনার অঙ্কিত চহ্বান। তারপরেই তার ক্রিকেট খেলার উপর নিষেধাজ্ঞা জারি করে বিসিসিআই। সেই ৮ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ২২ গজে প্রত্যাবর্তন করলেন চহ্বান। বলা যেতে পারে 'আবেগি' প্রত্যাবর্তন ঘটল অঙ্কিতের। ৩৫ বছর বয়সী অঙ্কিত ওয়াংখেড়েতে মুম্বইয়ের স্থানীয় ক্রিকেট শিল্ড পদমাকার তালিম শিল্ডের মাধ্যমে ফিরলেন ২২ গজে।

করোনার কারণে দীর্ঘ প্রায় ২ বছর পরে মুম্বইতে চালু হয়েছে ক্লাব ক্রিকেট। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন সিদ্ধান্ত নিয়েছে 'এ' এবং 'বি' ডিভিশনের ক্লাবদের নিয়ে টি-২০ তালিম শিল্ড চালু করার। 'সি' এবং 'জি' ডিভিশনের ক্লাবগুলো মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক তথা মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি মাধব মন্ত্রীর ১০০ তম জন্মবার্ষিকী উপলক্ষে যে টুর্নামেন্ট আয়োজন করা হবে সেখানে অংশগ্রহণ করবে।

২২ গজে প্রত্যাবর্তনকে অঙ্কিত স্মরনীয় করে রাখলেন তার অসাধারণ পারফরম্যান্সের মধ্যে দিয়ে। তার দল কামাতক স্পোর্টিং অ্যাসোসিয়েশানকে এনে দিলেন এক স্মরণীয় জয়। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভিক্টরি স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে তার দল পেল তিন উইকেটে জয়। প্রসঙ্গত এই মাঠেই অঙ্কিত তার আইপিএল ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের হয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তার শেষ ম্যাচ খেলেছিলেন ২০১৩'র আইপিএলে। তারপরেই তাঁকে, শ্রীসান্থ এবং অজিত চান্ডিলাকে স্পট ফিক্সিংয়ের কারণে তাদের ক্রিকেট খেলার উপর নিষেধাজ্ঞা জারি করেছিল বিসিসিআই।

বন্ধ করুন