বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘সেকেন্ড হোম’ ভারতের পাশে ব্রেট লি, কামিন্সের থেকে অনুপ্রাণিত হয়ে অক্সিজেন জোগানে বড় অঙ্কের অনুদান অজি তারকার
ব্রেট লি ও প্যাট কামিন্স। ছবি- টুইটার।
ব্রেট লি ও প্যাট কামিন্স। ছবি- টুইটার।

‘সেকেন্ড হোম’ ভারতের পাশে ব্রেট লি, কামিন্সের থেকে অনুপ্রাণিত হয়ে অক্সিজেন জোগানে বড় অঙ্কের অনুদান অজি তারকার

  • করোনা মহামারির বিরুদ্ধে ভারতীয়দের যুদ্ধে সামিল প্রাক্তন অজি পেসার।

প্যাট কামিন্সের থেকে অনুপ্রাণিত হয়ে ভারতে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এগিয়ে এলেন ব্রেট লি। হাসপাতালগুলিতে অক্সিজেন জোগানের কাজে সাহায্য করতেই বড় অঙ্কের আর্থিক অনুদান দিলেন প্রাক্তন অজি পেসার।

লি সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছেন যে, তিনি Crypto Relief-কে ১টি বিট কয়েন অনুদান দিয়েছেন, ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৪১ লক্ষ টাকা।

লি ভারতকে নিজের ‘সেকেন্ড হোম’ হিসেবে বর্ণনা করেন। সেই সঙ্গে কামিন্সের পিএম কেয়ার্সে অনুদানের জন্য কেকেআরের অজি পেসারের প্রশংসাও করেন তিনি।

সোমবার কামিন্সই প্রথম আইপিএলের বিদেশি ক্রিকেটার হিসেবে ভারতের করোনা যুদ্ধে সামিল হওয়ার খবর জানান। তিনি সরাসরি প্রধানমন্ত্রীর আপত্কালীন তহবিল পিএম কেয়ার্স ফান্ডে আর্থিক অনুদান দেন। কামিন্স হাসপাতালগুলিতে অক্সিজেন যোগানের কাজ সাহায্য করতেই ৫০ হাজার ডলার অনুদান দেন এবং আশা করেন বাকিরাও এই কাজে এগিয়ে আসবেন।

কামিন্সের আবেদন অগ্রাহ্য করতে পারেননি লি। তিনি টুইটারে লেখেন, ‘ভারত আমার কাছে দ্বিতীয় বাড়ির মতো। পেশাদার কেরিয়ারের সময় এবং খেলা ছাড়ার পরেও এদেশে যেরকম ভালোবাসা পেয়েছি, তা আমারা হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে। বর্তমান মহামারির সময় মানুষের দুর্ভোগ আমাকে বেদনা দিচ্ছে।’

বন্ধ করুন