বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সামনে বড় চ্যালেঞ্জ, কোয়ারেন্টাইন কাটিয়ে নেট প্র্যাকটিসে নেমে পড়লেন MI অধিনায়ক
রোহিত শর্মা।
রোহিত শর্মা।

সামনে বড় চ্যালেঞ্জ, কোয়ারেন্টাইন কাটিয়ে নেট প্র্যাকটিসে নেমে পড়লেন MI অধিনায়ক

  • স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই মুখোমুখি হবেন রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি। ১৯ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

বিরাট কোহলি কিছুটা হঠাৎ করেই টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন। এখন রোহিত শর্মার হাতেই এই দায়িত্ব ওঠার সম্ভাবনা বেশি। যে কারণে অধিনায়ক হিসেবে আইপিএলেও নিজের সুনাম ধরে রাখার বড় চ্যালেঞ্জ রয়েছে রোহিতের সামনে। এ বার মুম্বই ইন্ডিয়ান্সকে চ্যাম্পিয়ন করতে পারলে টানা তিন বার ট্রফি জিতে হ্যাটট্রিক করবে রোহিতের দল। ইতিমধ্যে হিটম্যানের নেতৃত্বে পাঁচ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। আর হ্যাটট্রিক করতে মরিয়া রোহিত। আইপিএলের ইতিহাসে এই রেকর্ড এখনও পর্যন্ত কোনও দলের নেই।

স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই মুখোমুখি হবেন রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি। ১৯ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। আর সেই ম্যাচে নিজের সেরাটা দেওয়ার লক্ষ্যে কোয়ারেন্টাইন থাকাকালীনই প্রস্তুতি শুরু দিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। বৃহস্পতিবার থেকে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন তিনি। প্রথম দিন প্র্যাকটিসে নেমে একেবারে ফুকফুর মেজাজে ছিলেন মুম্বই টিমের অধিনায়ক। নেটে বহু ক্ষণ সময়ও কাটালেন।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে রোহিতের প্র্যাকটিসে যোগ দেওয়ার ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, ‘দেখো রো আ গায়া’।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভাল ছন্দে ছিলেন রোহিত। সকলেই আশা করছেন, দলকে ট্রফি জেতাতে আইপিএলেও এ বার নিজের সেরাটা উজাড় করে দেবেন মুম্বইয়ের অধিনায়ক। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত সাত ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে মুম্বই। বাকি তিনটি ম্যাচ হেরেছে তারা। ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ৪ নম্বরে রয়েছে রোহিতের দল। তাদের প্রথম লক্ষ্য প্লে অফে জায়গা পাকা করা। তার পর চ্যাম্পিয়ন হওয়ার লড়াই-এ ঝাঁপাবে আমচি মুম্বই।

বন্ধ করুন