বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs CSK: আঙুলে আইসব্যাগ দিতে-দিতে রিঙ্কুকে ম্যাচ ফিনিশের টিপস ধোনির? লিটনকে কী বললেন?- ভিডিয়ো

KKR vs CSK: আঙুলে আইসব্যাগ দিতে-দিতে রিঙ্কুকে ম্যাচ ফিনিশের টিপস ধোনির? লিটনকে কী বললেন?- ভিডিয়ো

ম্যাচের পর ধোনির সঙ্গে রিঙ্কু সিং ও লিটন দাস। ছবি- কেকেআর 

প্রতি ম্যাচের পরই অন্য দলের ক্রিকেটারদেরকে ধোনির সঙ্গে দেখা যায়। জুনিয়রদের বিভিন্ন টিপস দেন তিনি। কেকেআরের বিরুদ্ধে ম্যাচের পরও একই ছবি ধরা পড়ল। ম্যাচ শেষে ধোনির থেকে টিপস নিলেন রিঙ্কু সিং ও লিটন দাস।

তিনি দেশকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েছেন। পাশাপাশি ওডিআই বিশ্বকাপও পাইয়ে দিয়েছেন। সেখানেই থেমে থাকেননি তিনি। এনে দিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফিও। দেশকে তিনটি গুরুত্বপূর্ণ আইসিসি ট্রফি এনে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তাঁর অভিজ্ঞতা কতটা সেটা আর আলাদা করে বলার কিছু নেই। আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন। মনে করা হচ্ছে এবারই তাঁর শেষ আইপিএল। তাঁর কথাতেও তেমনটাই ইঙ্গিত মিলেছে। যদিও এখনও পর্যন্ত সরকারি ভাবে ক্যাপ্টেন কুল তেমনটা জানাননি।

তবে ভারতের প্রাক্তন অধিনায়ককে শেষবারের মতো ২২ গজে দেখতে ইডেনে ভিড় জমিয়েছিলেন চেন্নাইয়ের সমর্থকরা। রবিবারের ম্যাচে ইডেনকে দেখে একবারের জন্যও মনে হয়নি চেন্নাই সুপার কিংস এখানে অ্যাওয়ে ম্যাচ খেলতে এসেছে। মনে হচ্ছে চিপকেই খেলছেন ধোনি, জাদেজারা। এমনটা দেখে স্বাভাবিক ভাবেই অবাক প্রত্যেকে। ম্যাচ শেষে তাই কলকাতার সমর্থককে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি ক্যাপ্টেন কুল।

আর এই ম্যাচের পর নাইট ক্রিকেটারদের বিশেষ ক্লাস নিতেও দেখা যায় প্রাক্তন ভারত অধিনায়ককে। তবে এটা একেবারেই নতুন কিছু নয়। তরুণদের কাছে এটাই সুযোগ। ধোনিকে সামনে পেয়ে তারাও নিজেদের ভুল ত্রুটি শুধরে নিতে মরিয়া। এমন সুযোগ সব সময় পাওয়া যায় না। তাই কিংবদন্তিকে হাতের সামনে পেয়ে প্রয়োজনীয় টিপসও নেন ক্রিকেটাররা। প্রতি ম্যাচেই বিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। প্রয়োজনীয় টিপসও দেন তিনি। কেকেআর ম্যাচেও অন্যথা হয়নি।

প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২৩৫ রান তোলে চেন্নাই সুপার কিংস। বড় রানের টার্গেট মাথায় নিয়ে নামলে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৮৬ রানে অলআউট হয়ে যায় কলকাতা নাইট রাইডার্স। ৪৯ রানে ম্যাচ জিতে নেয় সিএসকে। আর এই ম্য়াচ জয়ের পরই কেকেআরের রিঙ্কু সিং একাধিক ক্রিকেটারের সঙ্গে আলাদা করে কথা বলতে দেখা যায় তাঁকে। বিশেষ টিপসও দেন তিনি। কেকেআর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে রিঙ্কু সিংকে কিছু একটা বোঝাতে চাইছেন তিনি। ব্যাটিং পদ্ধতিও দেখিয়ে দেন তিনি।

এই মরশুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন কেকেআরের ব্যাটার রিঙ্কু সিং। প্রতি ম্যাচেই রান করে চলেছেন তিনি। এবার ধোনির টিপস পেয়ে ব্যাট হাতে আরও বেশি রান করতে পারেন কিনা, সেটাই এখন দেখার বিষয়। শুধু রিঙ্কু সিং নন, পাশাপাশি লিটন দাসকেও টিপস নিতে দেখা যায় সেই ভিডিয়োতে। আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনের সঙ্গে মজাও করেন তিনি। নেটমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.