বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রাজস্থান রয়্যালসের পর করোনা ত্রাণে বড় অঙ্কের অনুদান দিল্লি ক্যাপিটালসের
দিল্লি ক্যাপিটালস। ছবি- টুইটার (DC)।
দিল্লি ক্যাপিটালস। ছবি- টুইটার (DC)।

রাজস্থান রয়্যালসের পর করোনা ত্রাণে বড় অঙ্কের অনুদান দিল্লি ক্যাপিটালসের

  • আবশ্যকি মেডিক্যাল সরঞ্জাম, অক্সিজেন সিলিন্ডার ও করোনা আক্রান্তদের চিকিত্সায় ব্যবহৃত উপকরণ কেনার জন্য খরচ করা হবে অর্থ।

রাজস্থান রয়্যালসের পথেই হাঁটল দিল্লি ক্যাপিটালস। মহামারির সময়ে দেশবাসীর পাশে দাঁড়াতে তারা বাইশগজে়র বাইরে উন্মুক্ত করল নিজেদের গতিবিধি।

রাজস্থান রয়্যালস করোনা ত্রাণে বিশাল অর্থ খরচ করার কথা জানানোর কিছুক্ষণ পরেই আইপিএলের দিল্লি ফ্র্র্যাঞ্চাইজির তরফেও বড় অঙ্কের অনুদান দেওয়ার কথা ঘোষণা করা হয়।

আবশ্যকি মেডিক্যাল সরঞ্জাম, অক্সিজেন সিলিন্ডার ও করোনা আক্রান্তদের চিকিত্সায় ব্যবহৃত উপকরণ কেনার জন্য দিল্লির দু'টি স্বেচ্ছ্বাসেবী সংস্থাকে মোট দেড়ো কোটি টাকা অনুদান দেওয়ার কথা জানায় ক্যাপিটালস। হেমকুন্ত ফাউন্ডেশন ও উদয় ফাউন্ডেশনের মাধ্যমে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ক্যাপিটালসের।

এর আগে নিজেদের ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে রাজস্থান রয়্যালস জানিয়ে দেয়, তারা সাড়ে সাত কোটি টাকা অর্থাৎ, এক মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি অর্থ করোনা ত্রাণে খরচ করবে।

রাজস্থানের ক্রিকেটার, ম্যানেজমেন্ট ও মালিক, সকলে মিলে এই অর্থ সংগ্রহ করেছেন বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। এই টাকা ব্রিটিশ এশিয়া ট্রাস্টের সঙ্গে যৌথভাবে রয়্যাল রাজস্থান ফাউন্ডেশনের মাধ্যম্য করোনা পীড়িতদের অবিলম্বে সাহায্য করার জন্য খরচ করা হবে।

রয়্যালসের তরফে এটাও স্পষ্ট করে দেওয়া হয় যে প্রাথমিক প্রয়োজন হিসেবে অক্সেজেন জোগানের দিকেই তাদের নজর রয়েছে এবং সারা দেশের সঙ্গে রাজস্থানের জন্য তাদের বাড়তি তত্পরতা থাকবে।

বন্ধ করুন