বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: মার্করামকে হঠাৎ ‘মেশিন’ কেন বললেন মায়াঙ্ক?

IPL 2023: মার্করামকে হঠাৎ ‘মেশিন’ কেন বললেন মায়াঙ্ক?

এডেন মার্করাম। ছবি- টুইটার 

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই শুরু হবে আইপিএল। সব দল প্রস্তুতি সেরে ফেলেছে। এখন শুধু মাঠে নামার অপেক্ষা। আর মাঠে নামার আগে অধিনায়ক মার্করামকে মেশিন বললেন সানরাইজার্স দলের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। 

ভালো দল গড়েও সেই ভাবে সাফল্য পাচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদ। পরপর কয়েকটা মরশুম খারাপ গিয়েছে সানদের। সেই ব্যর্থতা ঝেড়ে ফেলে এইবার আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার জন্য মরিয়া হয়ে ঝাপাতে চলেছে হায়দরাবাদ। পরপর ব্যর্থতার পর এইবার নিজেদের ক্যাপ্টেন বদল করেছে আইপিএলের এই ফ্রাঞ্চাইজি। ভারতের দলের ক্রিকেটার মায়াঙ্ক আগারওয়ালকে এই বছর তুলে নিয়েছে সানরাইজার্স।

মায়াঙ্ক গত বছরে পঞ্জাব কিংসের অধিনায়কত্বের দায়িত্ব পালন করেন। মায়াঙ্ক আগরওয়াল ঘরোয়া ক্রিকেটে বেশ পারফরম্যান্স করেছেন। এবং এই মুহূর্তে ফর্মে রয়েছেন। হায়দরাবাদের হয়ে ব্যাট করতে নেমে দলকে একটি ভালো শুরু দিতে পারবে বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল। এই বছরের আইপিএলে তিনি এডেন মার্করামের অধীনে খেলার জন্য মুখিয়ে রয়েছেন এবং অধিনাযকের সঙ্গে যে তাঁর বেশ ভালো বন্ধুত্ব রয়েছে সে কথাও জানিয়েছেন।

দক্ষিণ আফ্রিকায় এই বছর শুরু হয়েছে এসএ টোয়েন্টি টুর্নামেন্ট। সেই লিগে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন সানরাইজার্সর অধিনায়ক এডেন মার্করাম। ফাইনাল ম্যাচে তাঁর অসাধারণ ব্যাটিংয়ের জন্য উদ্বোধনী চ্যাম্পিয়ন হয় এসএ টোয়েন্টি লিগের দল ইস্টার্ন কেপ। এই টুর্নামেন্টে তিনি ইস্টার্ন কেপের অধিনায়কের দায়িত্ব সামলেছেন। উল্লেখ্য সানরাইজার্স ফ্রাঞ্চাইজির মালিকানাধীন দল ইস্টার্ন কেপ। এসএ টোয়েন্টি লিগে ভালো পারফরম্যান্সের পর তাঁকে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক করতে দুইবার ভাবেনি ফ্র্যাঞ্চাইজি।

মায়াঙ্ককে যেমন কিংস ইলেভেন পঞ্জাব থেকে ছিনিয়ে নিয়েছে হায়দরাবাদ। ঠিক সেই রকমই মার্করামও গত বছরে পঞ্জাবের হয়ে খেলেছেন। স্বাভাবিকভাবেই দুই ক্রিকেটারের মধ্যে বন্ধুত্ব রয়েছে। মায়াঙ্ক জানান মার্করাম পঞ্জাব কিংসে 'দ্য মেশিন' নামে পরিচিত ছিলেন। সানরাইজার্স হায়দরাবাদের ইউটিউব চ্যানেলে কথা বলার সময় মায়াঙ্ক বলেন, 'অসাধারণ ক্রিকেটার হওয়ার পাশাপাশি মার্করাম একজন মানুষ হিসাবে দুর্দান্ত। আমি ওকে মেশিন বলে বাকি। মেশিন বলার পিছনে কারণ রয়েছে। ও এমন একজন ক্রিকেটার যে খেলার জন্য সত্যিই কঠোর পরিশ্রম করে। ও সত্যিই নিজের খেলার সম্পর্কে অনেক চিন্তা করে। সত্যিকারের একজন দুর্দান্ত মানুষ। আমি ওর অধীনে খেলার জন্য মুখিয়ে রয়েছি। আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক আগেই তৈরি হয়েছে। কারণ আমরা এর আগের মরশুমে পঞ্জাবে একসঙ্গে খেলেছি। ফলে এবার ভালো ফল করতে আমরা প্রস্তুত।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.