বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মুম্বই ইন্ডিয়ানসকে মালগাড়ি বলে কটাক্ষ করলেন প্রাক্তন নাইট
ব্যাট হাতে মুম্বইয়ের হয়ে রানের গাড়ি ছোটাচ্ছেন রোহিত  (ছবি:পিটিআই)
ব্যাট হাতে মুম্বইয়ের হয়ে রানের গাড়ি ছোটাচ্ছেন রোহিত  (ছবি:পিটিআই)

মুম্বই ইন্ডিয়ানসকে মালগাড়ি বলে কটাক্ষ করলেন প্রাক্তন নাইট

  • রোহিত শর্মা শুরুটা করেছিল শতাব্দি এক্সপ্রেসের মতো, কিন্তু তারপরে কী ভাবে যেন মাল গাড়িতে বদলে গেল মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস। এভাবেই কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের ব্যাখ্যা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

রোহিত শর্মা শুরুটা করেছিল শতাব্দি এক্সপ্রেসের মতো, কিন্তু তারপরে কী ভাবে যেন মালগাড়িতে বদলে গেল মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস। এভাবেই কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের ব্যাখ্যা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তার মতে প্রথম দিকে দারুণ শুরু করেছিল মুম্বই। প্রথম ৯.২ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৭৮ রান তুলেছিল মুম্বই। এরপরে বাকি ১১.৪ ওভারে আরও পাঁচ উইকেট হারিয়ে মাত্র ৭৭ রান তোলে মুম্বইয়ের ব্যাটসম্যানরা। যা দেখে হতবাক হয়েছেন আকাশ চোপড়া। তাঁর মতে মাঝের ওভারে যে ভাবে রান রেটের গতি কমে গিয়েছিল তাতেই নিজেদের সমস্যা বাড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

আকাশ চোপড়া জানান, ‘রোহিত শর্মা এবং কুইন্টন ডি কক খুব আক্রমণাত্মক ভঙ্গিতে শুরু করেছিলেন। কিন্তু সুনীল নারিন দশম ওভারে এসে রোহিতকে আউট করেন। রোহিত শর্মা শতাব্দীর মতো শুরু করলেও ধীরে ধীরে একটি মাল গাড়িতে পরিণত হয় মুম্বই। তিনি ৩০ বলে ৩৩ রান করেছিলেন, তিনি ধীরে ধীরে খেলেন না।’

তিনি আর বলেন, ‘কুইন্টন ডি ককও হঠাৎই ধীর হয়ে গেলেন। সূর্যকুমার যাদবের ব্যাট সেভাবে আক্রমণ করেনি এবং ইশান কিষাণেরও একই অবস্থা। সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তী - তারা শুধু বিরোধীদের দমিয়ে রেখেছিল। তারপর কাইরন পোলার্ড যথাসাধ্য চেষ্টা করেছিলেন, ক্রুনালও ঠিক ব্যাটিং করছিলেন, কিন্তু আপনি ক্রিজে ১৭৫-১৮০ রান রেখে এসেছিলেন, ঐ রানটা করা উচিত ছিল।’ আকাশ চোপড়ার মতে দলের রান যদি মুম্বই ইন্ডিয়ান্স ১৭৫-১৮০ করতে পারত তাহলে খেলার ফল অন্য হতেই পারত। রোহিতের শতাব্দি টের্নের গতি রাখলে মুম্বই খেলার ফল বদলে দিতে পারত।  

বন্ধ করুন