বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: যে দল জিতবে বলছে তারাই হেরে যাচ্ছে, টুইটারে তুমুল ট্রোলড আকাশ চোপড়া

IPL 2023: যে দল জিতবে বলছে তারাই হেরে যাচ্ছে, টুইটারে তুমুল ট্রোলড আকাশ চোপড়া

আকাশ চোপড়া। ছবি- টুইটার 

ভারতীয় ক্রিকেটে পরিচিত নাম আকাশ চোপড়া। বর্তমানে ধারাভাষ্যকার হিসাবে দেখা যায় তাঁকে। সম্প্রতি আইপিএলের একাধিক ম্যাচে তিনি ভবিষ্যৎবাণী করেন। যদিও কোনওটাই মেলেনি। আর এই ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন এই প্রাক্তন ক্রিকেটার।

ভারতীয় ক্রিকেটে পরিচিত নাম আকাশ চোপড়া। বর্তমানে তিনি ধারাভাষ্যের জন্য আরও বেশি পরিচিত হয়ে উঠেছেন। ভারতের প্রায় প্রতিটি খেলায় তাঁকে দেখা যায়। তাঁর চাচা-ছোলা ধারাভাষ্যর জন্য তিনি যতটা পরিচিত তাঁর সঙ্গে সঙ্গেই তিনি খেলার আগে পিচ কেমন, দলগুলির প্রথম একাদশ কী হতে চলেছে, এবং কোন দল জিততে পারে সেই বিষয়ে আগাম মন্তব্য করেন। এই আগাম ভবিষ্যৎবাণীর জন্য তিনি অনেক পরিচিত এবং জনপ্রিয়।

খেলা শুরুর আগে দলগুলির সম্পর্কে আলোচনা তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছালেও এই বছর আইপিএলে তাঁর করা আগাম বার্তা মিলছে না। আর তাই নিয়েই নেট মাধ্যমে শুরু হয়েছে তুমুল আলোচনা। কটাক্ষের শিকারও হতে হচ্ছে তাঁকে। ৪৫ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটার তাঁর ইউটিউব চ্যানেলে আইপিএলের বিভিন্ন ম্যাচ নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করেন। কিন্তু এই মরশুমে অধিকাংশই বিফলে গিয়েছে। নেট মাধ্যমে চরম ট্রোলের মুখোমুখি হতে হচ্ছে আকাশকে।

 

সম্প্রতি একটি ম্যাচে মুখোমুখি হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পঞ্জাব কিংস। সেই ম্যাচের ভবিষ্যৎবাণী করে আকাশ জানান, যে দল রান তাড়া করবে, তারাই জিতবে। কিন্তু হয় উল্টোটা। ২৪ রানে ম্যাচ হেরে যায় পঞ্জাব কিংস। অন্য আরও একটি ম্যাচে মুখোমুখি হয় লখনউ সুপার জায়ান্টস ও রাজস্থান রয়্যালস‌। এই ম্যাচকে নিয়ে চোপড়া বলেন, সঞ্জু স্যামসনরাই জিতবে। কিন্তু তা হয়নি। ১০ রানে ম্যাচ জিততে যায় লখনউ সুপার জায়ান্টস।

 

এই ম্যাচের আগেই আকাশ চোপড়া একটি তথ্য দেন তাঁর ভক্তদের। জানান কেএল রাহুল আইপিএলে যতগুলি ম্যাচ খেলেছেন তার মধ্যে ১১টি ওভার মেডেন খেলেছেন। তবে তথ্য সঠিক যাচাইয়ের পর দেখা যায় কেএল এখনও পর্যন্ত একটি ওভার মেডেইন খেলেছেন। এখানে না থেমেই চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচেও তিনি ভুল ভবিষ্যৎবাণী করেন। সেই ম্যাচের আগে তিনি বলেন, যে দল রান তারা করবে সেই জিতবে। কিন্তু হয় উল্টোটা। শেষ পর্যন্ত ম্যাচ জিতে নেয় সিএসকে।

ক্রমাগত এই ভুল আগাম বার্তা দেওয়ায় নেট সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েছেন এই জনপ্রিয় ধারাভাষ্যকার। পরপর ব্যর্থতা পরেও থামেননি তিনি। আজকের আইপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ। ইতিমধ্যেই আকাশ চোপড়া তাঁর আগাম বার্তা দিয়েছেন দুই দলের সমর্থকদের জন্য। তিনি জানিয়েছেন ধোনির দল এই ম্যাচটি জিতবে। তাঁর এই ভবিষ্যৎবাণী সঠিক হয় কিনা তার জন্য ম্যাচের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে সমর্থকদের।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দুর্গাপুরের কারখানায় দুর্ঘটনা, উত্তপ্ত তরল লোহা ছিটকে দগ্ধ কর্মী ভারতের ভোট নিয়ে বিতর্কিত মন্তব্য রাষ্ট্রসংঘের অন্যতম কর্তার, কড়া জবাব দিল দেশ আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.