বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ক্রিকেটে কোনও কিছুই নিশ্চিত নয়, টিম মালিক শাহরুখকে বাস্তবটা মনে করিয়ে দিলেন রাসেল
রাসেল ও শাহরুখ। ছবি- আইপিএল।
রাসেল ও শাহরুখ। ছবি- আইপিএল।

ক্রিকেটে কোনও কিছুই নিশ্চিত নয়, টিম মালিক শাহরুখকে বাস্তবটা মনে করিয়ে দিলেন রাসেল

  • মুম্বই ইন্ডিয়ান্সের কাছে জেতা ম্যাচ হেরে আসার পর KKR-এর পারফর্ম্যান্সে হতাশা প্রকাশ করেন SRK।

মুম্বই ইন্ডিয়ান্সের কাছে জেতা ম্যাচ হাতাছাড়া করার পর কেকেআর মালিক শাহরুখ খান সোশ্যল মিডিয়ায় হতাশা প্রকাশ করেন। দলের খেলায় তিনি যে বিরক্ত, সেটা স্পষ্ট বোঝা যায় কিং খানের টুইটে। শাহরুখ মুম্বইয়ের বিরুদ্ধে নাইটদের পারফর্ম্যান্সকে অত্যন্ত হতাশাজনক আখ্যা দিয়ে জানান, কেকেআরের উচিত সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নেওয়া।

ম্যাচের শেষে শাহরুখের এমন টুইটের প্রতিক্রিয়া পাওয়া যায় নাইট রাইডার্সের তারকা অল-রাউন্ডার আন্দ্রে রাসেলের কাছ থেকে, ম্যাচ হারের জন্য প্রকারান্তরে যাঁকে কাঠগড়ায় তোলা হচ্ছে। শেষ বেলায় ১৫ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন রাসেল। অথচ তাঁর মতো কিংবদন্তির কাছ থেকে সমর্থকদের প্রত্যাশা ছিল অনেক বেশি। আসেল রাসেলের মতো ক্রিকেটার ক্রিজে থাকা সত্ত্বেও শেষ ৫ ওভারে ৩১ রান তুলে ম্যাচ জিততে পারবে না কেকেআর, এটাই মেনে নিতে পারছেন না কেউ।

টিম মালিকের হতাশা প্রকাশ করা স্বাভাবিক। এটা মেনে নিলেন রাসেল। যদিও তিনি শাহরুখকে মনে করিয়ে দিলেন যে, দিনের শেষে খেলাটা হল ক্রিকেট। এখানে ম্যাচ শেষ না হওয়া পর্যন্ত কোনও কিছুই নিশ্চিত নয়। সেকরাণেই ক্রিকেটকে অনিশ্চয়তার খেলা বলা হয়।

শাহরুখের টুইটের প্রসঙ্গ তুলে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে রাসেল বলেন, ‘হ্যাঁ, আমি টুইটটিকে (শাহরুখের) সমর্থন করি। তবে দিনের শেষে খেলাটা হল ক্রিকেট। শেষ না হওয়া পর্যন্ত আপনি নিশ্চিত হতে পারেন না।’

উল্লেখ্য, ম্যাচ শেষ হওয়ার পরেই শাহরুখ টুইট করেন, ‘হতাশাজনক পারফর্ম্যান্স। অন্ততপক্ষে এটুকু বলতে পারি, কেকেআর সমস্ত সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিক।’

বন্ধ করুন