বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Andre Russell: খিদে পেয়েছিল বলেই জলদি আউট? আন্দ্রে রাসেলের ‘দায়িত্বজ্ঞানহীনতা’ নিয়ে চরমে বিতর্ক
আউট হয়ে সাজঘরে ফেরার কিছুক্ষণ পরই রাসেলকে প্লেট হাতে ডিনারের জন্য খাবার নিতে দেখা যায়।
আউট হয়ে সাজঘরে ফেরার কিছুক্ষণ পরই রাসেলকে প্লেট হাতে ডিনারের জন্য খাবার নিতে দেখা যায়।

Andre Russell: খিদে পেয়েছিল বলেই জলদি আউট? আন্দ্রে রাসেলের ‘দায়িত্বজ্ঞানহীনতা’ নিয়ে চরমে বিতর্ক

  • Andre Russell: তিন বলে শূন্য রান করে আউট হয়ে সাজঘরে ফেরার কিছুক্ষণ পরই রাসেলকে প্লেট হাতে ডিনারের জন্য খাবার নিতে দেখা যায়।

কেকেআর সমর্থকদের নয়নের মণি আন্দ্রে রাসেল। তবে দিল্লির বিরুদ্ধে কেকেআর ম্যা হারার পর সেই রাসেলই তোপের মুখে পড়লেন কেকেআর সমর্থকদের। কুলদীপের বলে স্টাম্প আউট হওয়া আন্দ্রে রাসেলকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলেও কটাক্ষ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি শুরু হয়েছে। (আরও পড়ুন: টানা ৫ ম্যাচ হেরে প্লে-অফের আশা ‘শেষ’ KKR-এর, অঙ্কের হিসেবে শেষ চারে কোন দলগুলি?)

উল্লেখ্য, গতকাল দিল্লি বনাম কলকাতার ম্যাচে কোনও রান না করেই আউট হন আন্দ্রে রাসেল। সাজঘরে ফেরার কিছুক্ষণ পরই রাসেলকে প্লেট হাতে ডিনারের জন্য খাবার নিতে দেখা যায়। টিভির ক্যামেরাতে সেই দৃশ্য ধরাও পড়ে। মাঠের জায়ান্ট স্ক্রিনে তা দেখানো হয়। এরপরই সমর্থকরা তাঁকে ট্রোল করতে থাকেন। পাশাপাশি রাসেলের ডিনার করার দৃশ্য ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

 

কুলদীপের দ্বিতীয় ওভারে অধিনায়ক শ্রেয়স আইয়ার যখন আউট হন, তারপর দলের ভরসা ছিলেন আন্দ্রে রাসেলই। বড় রান করে দলকে জয়ী করার দায়িত্ব ছিল তাঁর কাঁধে। কেকেআর সমর্থকরাও আশায় বুক বেঁধেছিলেন রাসেরেল মারমুখী ব্যাটিং দেখবেন বলে। তবে এর বদলে রাসেল দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিলেন। কুলদীপের প্রথম বলে ডিফেন্স করেন রাসেল। পরের বলটি বুঝতেই পারেননি ক্যারিবিয়ান তারকা। এরপর তৃতীয় বলে স্টেপ আউট করে মারতে গিয়ে স্টাম্প আউট হন। আর এরপরই সাজঘরে ফিরে প্লেট হাতে ডিনার শুরু করে দেন রাসেল। রাসেলের ডিনারের দৃশ্য টিভির পরদায় ভেসে উঠতে ধারাভাষ্যকাররাও তা নিয়ে হাসাহাসি করেন। কেকেআর এর রিটেন হওয়া রালেল আইপিএল ২০২২-এ বিশেষ ধারাবাহিক ভাবে পারফরম্যান্স দিতে পারেননি। আন্দ্রে রাসেল চলতি আইপিএলে নয়টি ম্যাচে মাত্র ২২৭ রান করেছেন। তবে দলকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার কাজ ধারাবাহিক ভাবে করতে না পারায় চাপে রয়েছেন রাসেল মাসেল।

 

বন্ধ করুন