বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > তিলক থেকে ব্রেভিস- সচিনের জন্মদিনে বিশেষ বার্তা MI তরুণদের, তবে মন ছুঁলেন অর্জুন

তিলক থেকে ব্রেভিস- সচিনের জন্মদিনে বিশেষ বার্তা MI তরুণদের, তবে মন ছুঁলেন অর্জুন

সচিন এবং অর্জুন তেন্ডুলকর।

এই বছর আইপিএলে একেবারেই ভালো জায়গায় নেই মুম্বই ইন্ডিয়ান্স। ৭ ম্যাচের মধ্যে ৭টিতেই তারা হেরেছে। রবিবার আট নম্বর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে মুম্বই। এই ম্যাচে জয়ে ফিরে কি সচিনের জন্মদিনটা আরও মধুর করে তুলতে পারবে মুম্বই?

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং ব্যাটিং কিংবদন্তি সচিন তেন্ডুলকর রবিবার ৪৯-এ পা দিলেন। ২৪ এপ্রিল, ১৯৭৩ সালে মুম্বইতে জন্মগ্রহণ করেছিলেন মাস্টার ব্লাস্টার। সচিন অবশ্য এই বিশেষ দিনটি মুম্বই ইন্ডিয়ান্সের বায়ো-বাবলেই কাটাবেন। কারণ তিনি পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নদের পরামর্শদাতা হিসেবে যুক্ত রয়েছেন দলের সঙ্গে।

তবে সচিনের এই বিশেষ দিনে মুম্বই ইন্ডিয়ান্স তাঁর জন্য বিশেষ কিছু আয়োজন করেছিল। একটি ভিডিয়ো তারা তৈরি করেছে। সেখানে সমস্ত তরুণরা সচিনকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেই ভিডিয়োতে সচিনের ছেলে অর্জুন তেন্ডুলকরও বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে।

আরও পড়ুন: কার অনুপ্রেরণায় ভবিষ্যত তারকাদের তুলে আনতে অ্যাকাডেমি, জানালেন সচিন

আরও পড়ুন: কখনও এদিকে মারছিস, কখনও ওদিকে, একদিক তো ছেড়ে রাখ! সূর্যকুমারকে অনুরোধ জাদেজার

সেই ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে মুম্বই ইন্ডিয়ান্সের তরফে লেখা হয়েছে, ‘সমগ্র ভারতকে ক্রিকেট দেখার জন্য অনুপ্রাণিত করেছিলেন তিনি। ছেলেরা তাঁর বিশেষ দিনে প্রথম বারের মতো সচিনেক সঙ্গে নিজেদের সাক্ষাতের অভিজ্ঞতা ভাগ নিয়েছেন।’

তরুণদের মধ্যে ছিলেন হৃতিক শোকিন, আরিয়ান জুয়াল, তিলক বর্মা, ডেওয়াল্ড ব্রেভিস এবং রাহুল বুদ্ধি। যাঁরা সকলেই মহান ব্যাটারের সঙ্গে তাঁদের সাক্ষাতের বিশেষ স্মৃতি এবং তাঁর বর্ণাঢ্য কেরিয়ার থেকে সবচেয়ে স্মরণীয় মুহূর্তের কথা শেয়ার করে নিয়েছেন। এবং শেষ পর্যন্ত অর্জুনও বাবাকে এই বিশেষ দিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

অর্জুন বলেছেন, ‘আমি তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। এবং এই দিনটি তুমি উপভোগ করো এবং সারা জীবন আমার জন্য যা করেছ, তার জন্য তোমাকে ধন্যবাদ।’

তবে মুম্বই ইন্ডিয়ান্স যদি ভালো জায়গায় থাকত, তবে সচিনের জন্মদিন নিঃসন্দেহে আরও স্পেশ্যাল হয়ে উঠত। এই বছর আইপিএলে সবচেয়ে খারাপ পারফরম্যান্স মুম্বইয়ের। ৭ ম্যাচের মধ্যে ৭টিতেই তারা হেরেছে। রবিবার আট নম্বর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে মুম্বই। এই ম্যাচে জয়ে ফিরে কি সচিনের জন্মদিনটা আরও মধুর করে তুলতে পারবে মুম্বই? সেটা হলে বরং সচিনকে সবচেয়ে ভালো উপহার দিতে পারবেন রোহিত শর্মারা।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.