বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL-এর সৌজন্যেই রাতারাতি এক কোটি টাকা জিতলেন বিহারের এক নাপিত
আইপিএলের সৌজন্যে এক কোটি জিতলেন বিহারের নাপিত অশোক কুমার।
আইপিএলের সৌজন্যে এক কোটি জিতলেন বিহারের নাপিত অশোক কুমার।

IPL-এর সৌজন্যেই রাতারাতি এক কোটি টাকা জিতলেন বিহারের এক নাপিত

  • ২৬ সেপ্টেম্বর আইপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচেই বাজি ধরে এক কোটি টাকা জেতেন অশোক। মাত্র ৫০ টাকা দিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি।

শুধু ক্রিকেটারই নয়। আইপিএল বদলে দিল বিহারের এক নাপিতের জীবনও। কী ভাবে? আইপিএল ‘ড্রিম ইলেভেন’ প্রতিযোগিতাই যেন সব স্বপ্ন পূরণ করে দিল অশোক কুমার বলে সেই নাপিতের। সম্প্রতি ওই প্রতিযোগিতা থেকে এক কোটি টাকা জিতেছেন বিহারের সেই নাপিত। তবে বিশ্বাসই করতে পারছেন না, এটা সত্যি হয়েছে। ঘোরের মধ্যে রয়েছেন অশোক কুমার।

মোবাইলে এই ধরনের প্রতিযোগীতাগুলো এখন খুবই জনপ্রিয়। সেই প্রতিযোগীতার অংশ নিয়েছিলেন বিহারের মধুবনী জেলার নানৌর চকের ২৬ বছরের নাপিত। তাঁর একটি সেলুন রয়েছে। তবে তিনি ‘ড্রিম টিম’ প্রতিযোগিতায় বাজিমাত করে এখন নতুন স্বপ্নে বিভোর।

২৬ সেপ্টেম্বর আইপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচেই বাজি ধরে এক কোটি টাকা জেতেন অশোক। মাত্র ৫০ টাকা দিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। এই ঘটনায় উচ্ছ্বসিত অশোক বলেছেন, ‘ম্যাচের পর আমি প্রথম স্থান অধিকার করি এবং এক কোটি টাকা জিতিে। আমাকে বলা হয়েছে কর বাবদ টাকা কেটে আগামী দু’দিনের মধ্যে ৭০ লক্ষ টাকা আমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে আসবে। এই ঘটনার পর থেকে ঘুম আসছে না আমার।’

বন্ধ করুন