বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ২০২২ IPL-এ কেএল রাহুল এবং রশিদ খানকে ব্যান করতে পারে BCCI: রিপোর্ট

২০২২ IPL-এ কেএল রাহুল এবং রশিদ খানকে ব্যান করতে পারে BCCI: রিপোর্ট

রশিদ খান এবং কেএল রাহুল।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে লখনউ-এর বিরুদ্ধে তাদের প্লেয়ার নিয়ে নেওয়ার বিষয়ে অভিযোগ জানিয়েছে পঞ্জাব কিংস কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই বিষয়ে পঞ্জাব এবং হায়দরাবাদকে নাকি তদন্তের আশ্বাস দিয়েছে বিসিসিআই।

আইপিএল শুরুর আগেই বড় শাস্তির কবলে পড়তে পারেন কেএল রাহুল এবং রশিদ খান। হয়তো ২০২২ আইপিএলে নাও খেলতে পারেন এই দুই তারকা ক্রিকেটার। ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, আইপিএল ২০২২ মরশুমে ব্যান করা হতে পারে রাহুল এূং রশিদকে। জানা গিয়েছে, ২০২২ আইপিএলের জন্য নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ-এর সঙ্গে বছরে প্রায় ২০ কোটির বিনিময়ে চুক্তিবদ্ধ হয়েছেন রাহুল। যেখানে গত বছর তিনি পাঞ্জাব কিংসকে নেতৃত্ব দিয়ে প্রায় ১১ কোটি পেয়েছিলেন। অন্যদিকে লখনউ-এর সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খানেরও  চুক্তির গুঞ্জন উঠেছে।

শোনা যাচ্ছে, এই নিয়েই তীব্র বিতর্ক তৈরি হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে লখনউ-এর বিরুদ্ধে তাদের প্লেয়ার নিয়ে নেওয়ার বিষয়ে অভিযোগ জানিয়েছে পঞ্জাব কিংস কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই বিষয়ে পঞ্জাব এবং হায়দরাবাদকে নাকি তদন্তের আশ্বাস দিয়েছে বিসিসিআই।

ইনসাইড স্পোর্টসকে বিসিসিআইয়ের এক মুখপাত্র জানিয়েছেন, যদি রশিদ-রাহুল দোষী সাব্যস্ত হন, তা হলে ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এবং আইপিএলের এক মরশুমের জন্য ওদের ব্যান করাও হতে পারে। বিসিসিআই মুখপাত্রের দাবি, নিয়দল রিলিজ না করলে নিলাম ছাড়া কোনও ক্রিকেটার হঠাৎ করে অন্য কোনও দলের সঙ্গে চুক্তি করতে পারেন না।

২০১৭ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে অভিষেক হয় রশিদ খানের। তার পর থেকেই তাঁর স্পিনের জাদুতে মুগ্ধ করেছেন রশিদ। পাঁচটি আইপিএলে তিনি ৭৬টি ম্যাচ খেলে ৯৩টি উইকেট নিয়েছেন।

অন্যদিকে ২০১৩ থেকে আইপিএল খেললেও পাঞ্জাবের হয়ে লোকেশ রাহুল খেলছেন ২০১৮ সাল থেকে। নিজের আইপিএল ক্যারিয়ারে মোট ৩২৭৩ রানের মধ্যে ২৫৪৮ রানই পাঞ্জাবের হয়ে করেছেন রাহুল। আইপিএলের যে দু'টি তিনি সেঞ্চুরি করেছেন, সেই দুটোই রাহুল পাঞ্জাবের হয়েই করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল Share Market LIVE: ফেব্রুয়ারির বাজেট পেশের পর থেকে সেনসেক্স বেড়েছে ৯০০০ পয়েন্ট! LIVE: আয়কর কাঠামোয় হেরফের, ছাড়- বাজেটে নির্মলার থেকে প্রত্যাশা অনেক, পূরণ হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.