বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আর চালানো সম্ভব নয়, হাল ছেড়ে জানিয়ে দিল BCCI, বাতিল হয়ে গেল আইপিএল
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।

IPL 2021: আর চালানো সম্ভব নয়, হাল ছেড়ে জানিয়ে দিল BCCI, বাতিল হয়ে গেল আইপিএল

  • আপত্কালীন বৈঠকে সর্বসম্মতভাবে টুর্নামেন্ট স্থগিত রাখার সিদ্ধান্ত নেন বোর্ড কর্তারা।

শত চেষ্টা করেও দেশের মাটিতে নিরাপদে শেষ করা গেল না আইপিএল মরশুম। হাল ছেড়ে দিয়ে বিসিসিআই জানিয়ে দিল, এবারের মতো স্থগিত করা হল টুর্নামেন্ট।

একাধিক ফ্র্যাঞ্চাইজির অন্দরমহলে করোনা থাবা বসানোয় সূচি অনুযায়ী আইপিএল চালিয়া যাওয়া যে সম্ভব নয়, সেটা বুঝেই রণে ভঙ্গ দিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

মঙ্গলবার বিজ্ঞপ্তি জারি করে বিসিসিআই জানায়, ‘আইপিএলের গর্ভনিং কাউন্সিল ও বিসিসিআই আপত্কালীন বৈঠকে সর্বসম্মতভাবে অবিলম্বে আইপিএল ২০২১ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।’

বিজ্ঞপ্তিতে আরও লেখা হয়, ‘বিসিসিআই খেলোয়াড়, সাপোর্ট স্টাফ ও আইপিএল আয়োজনে অন্যান্য যাঁরা যুক্ত, তাঁদের নিরাপত্ত নিয়ে আপোষ করতে রাজি নয়। সকলের স্বাস্থ্য, সুরক্ষা ও মঙ্গলের জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হল। এমন কঠিন সময়ে, বিশেষ করে এই মুহূর্তে ভারতে, আমরা ইতিবাচতা ও উল্লাস নিয়ে আসার চেষ্টা করেছিলাম। তবে এমন চ্যালেঞ্জিং সময়ে টুর্নামেন্ট বন্ধ রাখা প্রয়োজনীয় হয়ে পড়ে, যাতে সবাই নিজের পরিবারের কাছে ফিরে যেতে পারেন।’

টুর্নামেন্ট মাঝপথে ভেস্তে গেলেও বিসিসিআই ধন্যবাদ জানিয়েছে স্বাস্থ্য কর্মী, ক্রিকেটার, রাজ্য সংস্থাগুলি, ফ্র্যাঞ্চাজি দল, স্পনসর ও পার্টনারদের।

বন্ধ করুন