বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL-এর ব্যবস্থা খতিয়ে দেখতে বুধবার সকালেই দুবাই যাচ্ছেন BCCI প্রেসিডেন্ট সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়।

IPL-এর ব্যবস্থা খতিয়ে দেখতে বুধবার সকালেই দুবাই যাচ্ছেন BCCI প্রেসিডেন্ট সৌরভ

  • আইপিএলের আয়োজন সংক্রান্ত বিষয় খতিয়ে দেখতে জয় শাহ সহ বিসিসিআই-এর কর্তারা সোমবারই দুবাইয়ে চলে গিয়েছেন বলে জানা গিয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় যাবেন বুধবার সকালে।

স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি ম্যাচ যাতে সুষ্ঠ ভাবে সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজন করা যায়, তার জন্য বুধবার সকালেই দুবাই উড়ে যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। আইপিএল নিয়ে এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে বিস্তারিত আলোচনা করবেন সৌরভ সহ বাকি বিসিসিআই কর্তারা। তবে তার আগে মঙ্গলবার আইসিসি-র বোর্ড মিটিং রয়েছে। যে মিটিংয়ে ভার্চুয়ালি অংশ নেবেন সৌরভ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন যাতে ভারতেই করা যায়, সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছেন সৌরভ। 

ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রের খবর, সোমবারই বিসিসিআই সচিব জয় শাহ, বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল, যুগ্মসচিব জয়েশ জর্জ, বোর্ডের অন্তর্বর্তী চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও) হেমাঙ্গ আমিন এবং বোর্ডের জেনারেল ম্যানেজার ফর অপারেশনস তথা টি-টোয়েন্টি বিশ্বকাপের টুর্নামেন্ট ডিরেক্টর ধীরাজ মলহোত্র চার্টার্ড ফ্লাইটে করে দুবাই উড়ে গিয়েছেন। বুধবার সকালে যাবেন সৌরভ। আইপিএলের আয়োজন সংক্রান্ত বিষয় খতিয়ে দেখতেই বিসিসিআই-এর কর্তারা দুবাইয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে।

তবে প্রশ্ন উঠেছে, করোনার জন্য ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল সংযুক্ত আরব আমিরশাহি। তা হলে জয় শাহরা কী করে দুবাই গেলেন? সৌরভই বা কী করে যাবেন? জানা গিয়েছে, এর জন্য এমিরেটস ক্রিকেট বোর্ডের তরফে বিশেষ ব্যবস্থা করা হয়েছে।

আইপিএলের দ্বিতীয় পর্ব সম্ভবত ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে। ফাইনাল হতে পারে ১০ অক্টোবর। সংযুক্ত আরব আমিরশাহীতে সম্ভবত আইপিএলের ম্যাচে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে।

বন্ধ করুন