বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ম্যাচের আগেই শামি ও ঋদ্ধিকে স্মারক তুলে দিলেন হার্দিক, বিষয়টা কী?

ম্যাচের আগেই শামি ও ঋদ্ধিকে স্মারক তুলে দিলেন হার্দিক, বিষয়টা কী?

মহম্মদ শামি ও ঋদ্ধিমান সাহা (ছবি-টুইটার)

এই ম্যাচে মাঠে নামার সঙ্গে সঙ্গে আইপিএল-এর ইতিহাসে নিজের ১৫০তম ম্যাচ খেলতে নেমেছিলেন তিনি। তবে তাঁর ১৫০তম ম্যাচের স্মৃতিটা ভালো হল না। এখন দেখার বাংলার আরও এক তারকা যিনি গুজরাট টাইটানসের হয়ে খেলছেন এবং তিনিও এদিন আইপিএল-এ নিজের শততম ম্যাচটি খেলতে নেমেছিলেন। তিনি হলেন মহম্মদ শামি।

মঙ্গলবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস এবং মুম্বই ইন্ডিয়ান্স -এর মধ্যে আইপিএল ২০২৩ এর ৩৫ তম ম্যাচ খেলা হচ্ছে। আমদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে দুই দল মুখোমুখি হয়েছে। এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। GT এবং MI চলতি মরশুমে তাদের সপ্তম ম্যাচ খেলছে। জিটি এখন পর্যন্ত চারটি জিতেছে এবং দুটি হারের সম্মুখীন হয়েছে।

আরও পড়ুন… ফের অসুস্থ জোফ্রা! গুজরাটের বিরুদ্ধে তারকা পেসারকে পেল না MI

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট দল তাদের শেষ ম্যাচে লখনউকে ৭ রানে হারিয়েছে। একই সঙ্গে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স পেয়েছে তিনটি জয় ও তিনটি পরাজয়। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই দল তাদের শেষ ম্যাচে পঞ্জাবের কাছে ১৩ রানে হেরেছে। GT এবং MI IPL ইতিহাসে দ্বিতীয়বার মুখোমুখি হচ্ছে। গত মরশুমে যখন দুজনের মধ্যে খেলা হয়েছিল, সেই ম্যাচে মুম্বই জয়ী হয়েছিল।

আরও পড়ুন… কঠিন মুহূর্তে নিজেকে যতটা পারি শান্ত রাখার চেষ্টা করি- সাফল্যের রহস্য ফাঁস করলেন মুকেশ কুমার

এই ম্যাচে মুম্বইকে প্রথম সাফল্য এনে দিয়েছেন অর্জুন তেন্ডুলকর। তৃতীয় ওভারের প্রথম বলে ঋদ্ধিমান সাহাকে প্যাভিলিয়নের পথ দেখান তিনি। সাহা গুড লেংথ বল টানার চেষ্টা করলেও বল গ্লাভসে লেগে উইকেটরক্ষক ইশান কিষাণের হাতে চলে যায়। ঋদ্ধিমান সাহা রিভিউয়ের জন্য যায় কিন্তু কোন লাভ হয়নি। সাত বলে চার রান করে আউট হন। ঋদ্ধিমান সাহা আউট হওয়ার সময়ে গুজরাটের স্কোর ছিল ২.১ ওভারে এক উইকেটে ১২ রান। তবে এই ম্যাচে মাঠে নামার সঙ্গে সঙ্গে আইপিএল-এর ইতিহাসে নিজের ১৫০তম ম্যাচ খেলতে নেমেছিলেন তিনি। তবে তাঁর ১৫০তম ম্যাচের স্মৃতিটা ভালো হল না।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এখন দেখার বাংলার আরও এক তারকা যিনি গুজরাট টাইটানসের হয়ে খেলছেন এবং তিনিও এদিন আইপিএল-এ নিজের শততম ম্যাচটি খেলতে নেমেছিলেন। তিনি হলেন মহম্মদ শামি। এদিন মহম্মদ শামি নিজের শততম আইপিএল ম্যাচ খেলতে নামবেন। নিজের এই ম্যাচকে স্মরণীয় করে রাখতে চাইবেন শামি। এখন দেখার দ্বিতীয় ইনিংসে বল করতে এসে শামি কী করেন? তবে এদিনের ম্যাচ শুরু হওয়ার আগে গুজরাট দলের পক্ষ থেকে মাঠের টিম মিটিং-এ ঋদ্ধিমান সাহা ও মহম্মদ শামিকে বিশেষ সম্মান দেওয়া হয়। টিম মিটিং-এ গোল করে দুই তারকার হাতে স্মারক তুলে দেন গুজরাট টাইটানসের তারকারা। ঋদ্ধির হাতে ট্রফি তুলে দেন হার্দিক পান্ডিয়া।এখন দেখার এই স্মরণীয় ম্যাচকে তারা কীভাবে শেষ করেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‌ ‘‌তিন বছর ধরে বিজেপির বি–টিম হয়ে কাজ করছে’‌, ভাঙড় থেকে নওশাদকে তোপ অভিষেকের সেবক হাউজের ফিরে পেল রামকৃষ্ণ মিশন, মহারাজদের থাকতে হচ্ছে পুলিশি পাহারায় মোদী জিতলেই মমতাজি জেলে, HT-র সঙ্গে একান্ত কথায় কেজরি, ‘পদত্যাগ করব না’ ‘এই যে ডক্টর বাবু…’, হিরণের চুরির অভিযোগ, নিজ ব্যাঙ্কের নথি সোশ্যালে পোস্ট দেবের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের মার্কিন যুক্তরাষ্ট্রের কাছেও হার! লজ্জা ঢাকতে উইকেটের ওপর দায় চাপালেন শান্ত ঘূর্ণিঝড় রেমালের জেরে কলকাতা ভাসবে অতিভারী বৃষ্টিতে, জারি কমলা সতর্কতা বর-সন্তান না থাকার আফশোস নেই মনে! সারেগামাপা-য় কাকে ‘ছেলে’ বলে ডাকলেন হৈমন্তী England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা

Latest IPL News

রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.