বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL শুরুর আগে দুবাইয়ের মাঠে বড় ছক্কা হাঁকিয়ে কী বার্তা দিতে চাইলেন শ্রেয়স আইয়ার
দুরন্ত ফর্মে ব্যাট করছেন শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)
দুরন্ত ফর্মে ব্যাট করছেন শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)

IPL শুরুর আগে দুবাইয়ের মাঠে বড় ছক্কা হাঁকিয়ে কী বার্তা দিতে চাইলেন শ্রেয়স আইয়ার

  • শ্রেয়স আইয়ার যদি ১৪তম আইপিএল-এর দ্বিতীয় পর্বে মাঠে ফেরেন তাহলে তিনি দিল্লি ক্যাপিটলসের অধিনায়কত্ব ফিরে পান কিনা সেটাই দেখার।

ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সীমিত ওভারের সিরিজের সময় কাঁধে চোট পেয়েছিলেন মুম্বইয়ের ডানহাতি ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার। ফলে আইপিএল থেকে ছিটকে যান দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। তার জায়গায় দলের দায়িত্ব দেওয়া হয় ঋষভ পন্তকে। এ দিকে কাঁধে অস্ত্রোপচারের পর দীর্ঘ দিন বিশ্রামে ছিলেন শ্রেয়স। ধীরে ধীরে চোট সারিয়ে উঠছিলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়াতে শ্রেয়স নিজের প্রতি মুহূর্তের সুস্থতার কথা জানিয়েছিলেন। বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন তিনি অনুশীলন শুরু করেছেন। অবশেষে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি থেকে ফিট সার্টিফিকেট পেয়ে গিয়েছিলেন ২৬ বছর বয়সী তারকা ব্যাটসম্যান।

আগে নিজের অনুশীলনের ছবি পোস্ট করেছিলেন শ্রেয়স, এ বার একেবারে ছয় মারার ভিডিয়ো পোস্ট করলেন দিল্লি ক্যাপিটলস প্রাক্তন অধিনায়ক। শ্রেয়স আইয়ার যে দারুণ টাচে রয়েছেন তা এই ভিডিয়ো দেখলেই স্পষ্ট। ডানহাতি ব্যাটসম্যান বেশকিছু দারুণ শট মারলেন। বর্তমানে দুবাইয়ে রয়েছেন শ্রেয়স। সেখানেই আইসিসি অ্যাকাডেমিতে এক অনুশীলন ম্যাচে খেলতে নেমেছিলেন তিনি। সেই মাঠেই তাঁকে বেশকিছু দুরন্ত শট খেলতে দেখা যায়।

নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে এই ভিডিয়ো আপলোড করেছিলেন শ্রেয়স। যা দেখে বিশেষজ্ঞরা বলছেন দারুণ ভাবে মাঠে ফিরতে তৈরি ভারতের এই তরুণ ব্যাটসম্যান। শ্রেয়স আইয়ার যদি ১৪তম আইপিএল-এর দ্বিতীয় পর্বে মাঠে ফেরেন তাহলে তিনি দিল্লি ক্যাপিটলসের অধিনায়কত্ব ফিরে পান কিনা সেটাই দেখার।

বন্ধ করুন