বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হাতে গীতা আর মুখে হাসি, IPL 2023 চ্যাম্পিয়ন হওয়ার পর ভিন্ন মেজাজে মাহি, ভাইরাল ধোনির ছবি

হাতে গীতা আর মুখে হাসি, IPL 2023 চ্যাম্পিয়ন হওয়ার পর ভিন্ন মেজাজে মাহি, ভাইরাল ধোনির ছবি

হাতে গীতা আর মুখে হাসি, ভাইরাল হল মহেন্দ্র সিং ধোনির ছবি

এ দিকে আইপিএল শিরোপা জেতার পর ধোনিকে দেখা গিয়েছে একেবারে অন্যরকম মেজাজে। উল্লেখযোগ্যভাবে, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দেখা গিয়েছে যেখানে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনিকে গাড়িতে বসে ভগবত গীতা পাঠ করতে দেখা গিয়েছে। ছবিতে সহজেই দেখা যায় ধোনি ভগবদ্গীতা হাতে ধরে গাড়িতে বসে রয়েছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ শেষ হয়েছে, পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা জিতেছে এমএস ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস। ফাইনাল ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটানস। ২০২৩ আইপিএলের রোমাঞ্চকর ফাইনাল ম্যাচে পাঁচ উইকেটে জিতেছিল চেন্নাই সুপার কিংস। এই জয়ের পরে মাহিকে নিয়ে অনেক প্রশ্ন উঠছে। ধোনির চোট, তাঁর অবসর সবকিছু নিয়েই সোশ্যাল মিডিয়াতে নানা প্রশ্ন দেখা যাচ্ছে।

আরও পড়ুন… WTC Final-অশ্বিনের মতো ক্যারম বল রপ্ত করতে চান অজি তরুণ টড মার্ফি

এ দিকে আইপিএল শিরোপা জেতার পর ধোনিকে দেখা গিয়েছে একেবারে অন্যরকম মেজাজে। উল্লেখযোগ্যভাবে, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দেখা গিয়েছে যেখানে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনিকে গাড়িতে বসে ভগবত গীতা পাঠ করতে দেখা গিয়েছে। ছবিতে সহজেই দেখা যায় ধোনি ভগবদ্গীতা হাতে ধরে গাড়িতে বসে রয়েছেন।

আরও পড়ুন… SL vs AFG: দিব্বি IPL খেললেন, শ্রীলঙ্কা সিরিজের আগে চোট পেয়ে বসে গেলেন রশিদ খান

আইপিএল ২০২৩-এর প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস। এই ম্যাচের ১৯ তম ওভারে, দীপক চাহার বল থামানোর কারণে ধোনি বাম হাঁটুতে আঘাত পেয়েছিলেন। এর পর পিচে নিজেই ব্যথা শুরু করেন। তবে কোনও ম্যাচ থেকে বিরতি না নিয়ে খেলা চালিয়ে যান তিনি। শুধু তাই নয়, বেশ কিছুদিন ধরে হাঁটুর ব্যথায় ভুগছেন ধোনিও। যার চিকিৎসা তিনি রাঁচির চিকিৎসকের কাছেও করিয়েছিলেন।

আরও পড়ুন… CSK-র পঞ্চম শিরোপা জয়, জানেন ‘ক্যাপ্টেন কুল’ ধোনি কতগুলি T20 ট্রফি জিতেছেন

চেন্নাই সুপার কিংস হয়তো আইপিএল ২০২৩ শিরোপা জিতেছে, কিন্তু দলের অধিনায়ক এমএস ধোনিকে ম্যাচ চলাকালীন খুব বেশি ব্যাটিং করতে দেখা যায়নি। বেশিরভাগ ম্যাচেই শেষ ওভারে ব্যাট করতে আসতেন ধোনি। চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার বাম হাঁটুর চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য মুম্বইয়ের একজন স্পোর্টস অর্থোপেডিক বিশেষজ্ঞের থেকে পরামর্শ নেবেন। বুধবার ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কাশী বিশ্বনাথ এ তথ্য জানিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত মরশুমে হাঁটুতে ব্যান্ডেজ বেঁধে খেলতে দেখা গেছে ধোনিকে। এই সময়ে, তাঁর উইকেটকিপিংয়ে কোন ত্রুটি ছিল না কিন্তু ব্যাটিংয়ের সময়, তিনি রান করতে লোয়ার অর্ডারে ক্রিজে আসেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.