বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আন্দ্রে রাসেল গাইছেন ‘সুবহা হোনে না দে’, ভাইরাল ভিডিও
দেখুন তো চিনতে পারেন কিনা আন্দ্রে রাসেলকে (ছবি: কেকেআর ইনস্টাগ্রাম)
দেখুন তো চিনতে পারেন কিনা আন্দ্রে রাসেলকে (ছবি: কেকেআর ইনস্টাগ্রাম)

আন্দ্রে রাসেল গাইছেন ‘সুবহা হোনে না দে’, ভাইরাল ভিডিও

বিস্ফোরক রাসেল দেশি বয়েসের ভূমিকায়। গাইলেন ‘সুবহা হোনে না দে’। আন্দ্রে রাসেলের গলায় বলিউডের জনপ্রিয় হিন্দি গান! উপভোগ করলেন কার্তিক! ভাইরাল ভিডিও

হাতে মাইক্রোফোন, মাথায় টুপি, তার উপরে গেঞ্জির টুপিটা তুলে রাখা। মুখটা সেভাবে দেখা যাচ্ছেনা। দেখলে মনে হবে কোনও পেশাদার গায়ক বুঝি। কিন্তু একটু ভাল করে দেখলে বুঝতে পারবেন যে তিনি কোনও পেশাদার গায়ক নন, তিনি হলেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। যার ব্যাটে ভয় পায় বিপক্ষের বোলাররা, সে এখন মাইক্রোনফোন হাতে একেবারে অন্য ভূমিকায়। নিজেদের সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও প্রকাশ করেছে কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট। সেখানেই একেবারে অন্য ভূমিকায় দেখা গেল রাসেলকে। বাইশ গজের বিস্ফোরক রাসেল যেন নিজেকে গায়ক রাসেলে পরিণত করেছেন। 

বলিউডের জনপ্রিয় হিন্দি ছবি 'দেশি বয়েস'-এর খুবই জনপ্রিয় হিন্দি গানে গলা মেলালেন রাসেল। ‘সুবহা হোনে না দে’-তে নিজের ভঙ্গিতেই পারফর্ম করলেন তিনি। সঙ্গে নিজেও সেই গানের লাইন সঙ্গে গান গাইলেন। প্রথমে বসে ও পরে দাঁড়িয়ে মাইক্রোফোন হাতে গান গাইতে দেখা গেল রাসেলকে। রাসেলের মাঠের বাইরের এই পারফরমেন্স কাছ থেকে দারুন উপভোগ করলেন দীনেশ কার্তিকরা।

 

রাসেলের এই ছবি দেখে ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার সুলে মুসার কথা মনে পরে যাবে। ২০০৩ সালের কথা মনে পরে যাবে। ইস্টবেঙ্গল তখন আসিয়ান কাপ জিতেছে। তখন জাকার্তায় এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন লাল হলুদ কর্তারা। সেই সময় মঞ্চে উঠে তখনকার হিন্দি ছবির জনপ্রিয় গান ‘কুছ কুছ হোতা হ্যায়’ গেয়ে সকলের মন জিতেলেন মুসা। 

এর আগেও বহুবার দেখা গেছে ভারতীয় সংস্কৃতির সঙ্গে মিশে যান বিদেশ থেকে আসা বহু খেলোয়াড়। মুসা থেকে রাসেল তাদেরই উদাহরণ। রাসেলের এই ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এর থেকেই বোঝা যায় বিদেশ থেকে আসা সকলকেই ভারতের সংস্কৃতি কতটা আপন করে নেয়।  

বন্ধ করুন