বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > কেন আন্দ্রে রাসেল? KKR-এর রিটেনশন পলিসি নিয়ে অবাক প্রাক্তন অজি তারকা

কেন আন্দ্রে রাসেল? KKR-এর রিটেনশন পলিসি নিয়ে অবাক প্রাক্তন অজি তারকা

KKR-এর রিটেনশন পলিসি নিয়ে প্রশ্ন (ছবি:আইপিএল)

আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী ও বেঙ্কটেশ আইয়ারকে ধরে রাখা হয়েছে। গুরুত্বপূর্ণ বিষয় হলো বাদ পড়েছেন দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান। দীনেশ কার্তিককেও রাখা হয়নি। শুভমন গিলও নেই কেকেআর দলে।

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) রিটেনশন নীতি নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। তিনি কেকেআর-এর সিদ্ধান্ত নিয়ে একমত নন। কেকেআর-এর দ্বারা খেলোয়াড়দের রিটেন করার সিদ্ধান্তের সমালোচনা করলেন ব্র্যাড হগ। আইপিএল নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স তাদের দলে চার খেলোয়াড়কে ধরে রেখেছে। আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী ও বেঙ্কটেশ আইয়ারকে ধরে রাখা হয়েছে। গুরুত্বপূর্ণ বিষয় হলো বাদ পড়েছেন দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান। দীনেশ কার্তিককেও রাখা হয়নি। শুভমন গিলও নেই কেকেআর দলে। 

বেঙ্কটেশ আইয়ার সম্প্রতি নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছেন। তাই তাদের পরিমাণ বেড়ে হয়েছে ৮ কোটি টাকা। ব্র্যাড হগ মনে করেন আন্দ্রে রাসেলকে মুক্তি দেওয়া উচিত ছিল। ব্র্যাড হগের মতে, বরুণ চক্রবর্তীর আরও টাকা পাওয়া উচিত ছিল এবং আন্দ্রে রাসেলকে ছেড়ে দেওয়া উচিত ছিল। তার ইউটিউব চ্যানেলে এই কথা জানান তিনি।

ব্র্যাড হগ বলেছিলেন, ‘কেকেআর-এর কৌশল দেখে আমি বেশ অবাক হয়েছিলাম। তারা বরুণ চক্রবর্তীকে মাত্র ৮ কোটি টাকা দিয়েছে এবং আমার মতে তিনি আরও টাকা পেতেন। বেঙ্কটেশ আইয়ারকে ধরে রাখার সিদ্ধান্তটি ছিল অনেক বেশি। কারণ তিনি দীর্ঘদিন ধরে দলের সাথে নেই এবং মাত্র কয়েকটি ম্যাচ খেলেছেন। আমার মতে, আন্দ্রে রাসেলকে আবার নিলামে পাঠানো যেত কারণ সে কখনো দলের হয়ে ভালো খেলতো আবার কখনো বাজে খেলতো। হ্যাঁ, সে এককভাবে ম্যাচ জিততে পারে কিন্তু তার ধারাবাহিকতার অভাব রয়েছে। মেগা নিলামের জন্য কেকেআরের এখন ৪৮ কোটি টাকা বাকি আছে। চার খেলোয়াড়কে ধরে রেখেছেন তিনি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.