বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ধোনির 'এলিট' রেকর্ড ভেঙে IPL-এর ভিউয়ারশিপে RCB vs LSG ম্যাচে নয়া নজির!

ধোনির 'এলিট' রেকর্ড ভেঙে IPL-এর ভিউয়ারশিপে RCB vs LSG ম্যাচে নয়া নজির!

ভিউয়ারশিপে এক নম্বরে RCB vs LSG ম্যাচ (ছবি-টুইটার)

আইপিএল ২০২৩'র প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের বিরুদ্ধে ম্যাচে ধোনি ব্যাট করার সময়ে জিও সিনেমার ভিউয়ারশিপ ছিল ১ কোটি ৬০ লক্ষ । যা ভেঙেছিলেন স্বয়ং ধোনি। সোমবার ব্যাঙ্গালোর বনাম লখনউয়ের ম্যাচ জিও সিনেমার প্ল্যাটফর্মে দেখলেন ১ কোটি ৮০ লক্ষ মানুষ। ফলে এই ম্যাচ ভেঙে দিল ধোনির 'এলিট' রেকর্ডকে।

শুভব্রত মুখার্জি: ২০২৩ সালের ১৬তম আইপিএলের শুরু থেকেই জমে উঠেছে টুর্নামেন্ট। একের পর এক ম্যাচে রুদ্ধশ্বাস ‘ফিনিস’ হয়েছে। যেখানে প্রথমে ব্যাট করে ২০০ রান করেও যেন সুরক্ষিত নয় কোন দল। দর্শকদের জন্য যেন পরতে পরতে লেগে রয়েছে এন্টারটেইনমেন্ট। গুজরাট টাইটানসের বাঁহাতি পেসার যশ দয়ালকে ম্যাচের শেষ ওভারে পরপর পাঁচ বলে পাঁচটি ছয় মেরে কেকেআরের হয়ে এক অবিস্মরণীয় জয় ছিনিয়ে নিয়েছেন রিঙ্কু সিং। ঠিক তার পরপরেই বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ শেষ হয় একেবারে শেষ বলে। যেখানে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিয়েছে সুপার জায়ান্টসরা। আর এই ম্যাচেই রেকর্ড ভিউয়ারশিপে ভেঙে গেছে মহেন্দ্র সিং ধোনির 'এলিট' রেকর্ডও!

আরও পড়ুন… সবাই কি আর ধোনি হতে পারে! শেষ বলে ডোবালেন কার্তিক, কটাক্ষ নেটপাড়ায়

শেষ বলে দীনেশ কার্তিক সঠিকভাবে বল ধরতে না পারার খেসারত দিতে হয় আরসিবিকে। আরসিবির ব্যাটাররা যখন ব্যাট করছিল তখন চিন্নাস্বামী মুখরিত ছিল‌ তাদের সমর্থকদের গর্জনে। ম্যাচ শেষে গোটা স্টেডিয়াম জুড়ে যেন ছিল নীরবতা। গুটিকয়েক লখনউ সমর্থক যারা উপস্থিত ছিলেন স্টেডিয়ামে তারা আনন্দ উচ্ছ্বাসে মাতেন। এ দিনের ম্যাচ প্রথম দেখেই খুব রোমাঞ্চকর একটি ম্যাচে পরিণত হয়। ফ্যাফ ডু'প্লেসি এবং বিরাট কোহলির ওপেনিং জুটি মাতিয়ে দেয় আরসিবি সমর্থকদের। আইপিএলে তাঁর কেরিয়ারের ৪৬তম অর্ধশতরান করেন বিরাট কোহলি।

আরসিবি অধিনায়কও একেবারে খুনে মেজাজে ব্যাট করেন। ফ্যাফ তাঁর ইনিংসে হাঁকান একটি ১১৫ মিটারের লম্বা ছক্কা। এরপর ঝোড়ো ইনিংসে আরসিবিকে ২০০ রানের গন্ডি পার করিয়ে দেন গ্লেন ম্যাক্সওয়েল। এরপর সুপার জায়ান্টস রান তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি। তবে তাদের দুই ব্যাটার মার্কাস স্টোইনিস এবং নিকোলাস পুরান অনবদ্য ব্যাটিংয়ে দলের জয়ের ভিত গড়ে দেন। শেষ বলে এক রুদ্ধশ্বাস সিঙ্গেলস নিয়ে জয় নিশ্চিত করেন আবেশ খান।

আরও পড়ুন… পেনাল্টি ৬ রান দেওয়া হোক! নন-স্ট্রাইকে রান আউট বিতর্কে এবার বেন স্টোকসের এন্ট্রি

RCB vs LSG -র এই ম্যাচ ভেঙে দিয়েছে চলতি আইপিএলে ভিউয়ারশিপের সমস্ত নজির। এই ম্যাচ ভেঙে দিয়েছে সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নজিরও। গত সপ্তাহেই লখনউয়ের বিরুদ্ধে ধোনির তিন বলের ইনিংসে জিও সিনেমায় রেকর্ড ভিউয়ারশিপ উঠেছিল। ১ কোটি ৭০ লক্ষ মানুষ সেই সময়ে ম্যাচ দেখেছিল জিও সিনেমার প্ল্যাটফর্মে। ধোনি নিজেই ভেঙে দিয়েছিলেন নিজের রেকর্ডও। আইপিএল ২০২৩'র প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের বিরুদ্ধে ম্যাচে ধোনি ব্যাট করার সময়ে জিও সিনেমার ভিউয়ারশিপ ছিল ১ কোটি ৬০ লক্ষ । যা ভেঙেছিলেন স্বয়ং ধোনি। সোমবার ব্যাঙ্গালোর বনাম লখনউয়ের ম্যাচ জিও সিনেমার প্ল্যাটফর্মে দেখলেন ১ কোটি ৮০ লক্ষ মানুষ। ফলে এই ম্যাচ ভেঙে দিল ধোনির 'এলিট' রেকর্ডকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু EDর বিরুদ্ধে হুমকি দিয়ে বয়ান আদায়ের শাহজাহানের অভিযোগ শিকেয় তুলে দিল আদালত মহাকাশে ভ্রমণকারী প্রথম ভারতীয় পর্যটক, গোপী থোটাকুরার পরিচয় জানুন নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ

Latest IPL News

বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.