বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > দেশে ফিরলেন কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম

দেশে ফিরলেন কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম

কেকেআর এর প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম (ছবি: কেকেআর টুইটার)

ম্যাককালাম, ফ্লেমিং ছাড়াও এই দলে ছিলেন কিউই তারকা লকি ফার্গুসন, আম্পায়ার ক্রিস গ্যাফেনি এবং সঞ্চালক ও ধারাভাষ্যকার সাইমন ডুল ও স্কট স্টাইরিস। রবিবার তাদের স্থানিয় সময়ে সন্ধে ৬টায় অকল্যান্ডে নামেন তাঁরা। ২০২১ আইপিএল স্থগিত হওয়ার পরে ভারত থেকে ভায়া টোকিও হয়ে নিজেদের দেশে ফেরেন এই কিউই দল।

অবশেষে নিজের দেশে পৌঁছালেন কলকাতা নাইট রাইডার্সের হেড স্যার ব্রেন্ডন ম্যাককালাম। তাঁর সঙ্গে নিজেদের দেশের মাটিতে পা রাখলেন চেন্নাই সুপার কিংসের হেড কোচ স্টিফেন ফ্লেমিং। ১৪তম আইপিএল স্থগিত হওয়ার পরে এটা নিউজিল্যান্ডের দ্বিতীয় দল যারা ভারত থেকে নিজেদের দেশে ফিরলেন। 

ম্যাককালাম, ফ্লেমিং ছাড়াও এই দলে ছিলেন কিউই তারকা লকি ফার্গুসন, আম্পায়ার ক্রিস গ্যাফেনি এবং সঞ্চালক ও ধারাভাষ্যকার সাইমন ডুল ও স্কট স্টাইরিস। রবিবার তাদের স্থানিয় সময়ে সন্ধে ৬টায় অকল্যান্ডে নামেন তাঁরা। ২০২১ আইপিএল স্থগিত হওয়ার পরে ভারত থেকে ভায়া টোকিও হয়ে নিজেদের দেশে ফেরেন এই কিউই দল। 

ভারতে ভয়াবহ করোনার জন্য স্থগিত করা হয় ২০২১ আইপিএল-কে। দলের মধ্যে ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফরা যেভাবে করোনায় আক্রান্ত হচ্ছিলেন তাতে টুর্নামেন্ট বন্ধ করা ছাড়া উদ্যোক্তাদের কাছে আর কোনও উপায় ছিলনা। এবারের আইপিএল স্থগিত হতেই নিজের নিজের দেশে রওনা দিয়েছেন বহু ক্রিকেটার ও আইপিএল-এর সঙ্গে যুক্ত থাকা বহু বিদেশি সদস্য।

একদিকে যখন অস্ট্রেলিয়া সরকার ক্রিকেটারদের দেশে ফেরার ক্ষেত্রে লাল চোখ দেখিয়েছে, অন্যদিকে তখন নিউজিল্যান্ড সরকার ক্রিকেটারদের দেশে ফেরার ক্ষেত্রে কোনও বিধি নিষেধ রাখেনি। আর তাই নিজেদের দেশে শান্তিতেই পৌঁছে গেলেন কিউই তারকারা।  

ভারত থেকে দেশে ফেরার প্রথম দলে ছিলেন ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনে, ফিন অ্যালেন, জিমি নিশামরা। তাঁরা শনিবার নিজেদের দেশে ফিরেছেন। কেকেআর এর কিউই ব্যাটসম্যান টিম সেইফার্ট কোভিড পজিটিভ হওয়ায় আপাতত তাঁর দেশে ফেরা আটকে গেছে। যখন টিম সেইফার্ট নিজের নিভৃতবাস কাটিয়ে কোভিড নেগেটিভ হওয়ার প্রণাম দেবেন তখনই তাঁকে তাঁর দেশে পাঠিয়ে দেওয়া হবে।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.