বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ‘বুমরাহ আমার থেকে ভালো কারণ আমি অবসর নিয়েছি;’ কেন বললেন স্টেইন

‘বুমরাহ আমার থেকে ভালো কারণ আমি অবসর নিয়েছি;’ কেন বললেন স্টেইন

জসপ্রীত বুমরাহ ও ডেল স্টেইন (ছবি:ইনস্টাগ্রাম)

বর্তমানে স্টেইনের সঙ্গে ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহের তুলনা চলছে। কারণ বর্তমান সময়ে সেরা ফাস্ট বোলারদের অন্যতম হলেন বুমরাহ। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত বুমরাহ ও স্টেইনের মধ্যে কে সেরা তা জানতে চান।

দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন ছিলেন তাঁর সময়ের অন্যতম সেরা ফাস্ট বোলার। সেই সময়ে তাঁর ধারালো বলে অনেক কিংবদন্তি ব্যাটসম্যানই সমস্যায় পড়েছিলেন। বর্তমানে স্টেইনের সঙ্গে ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহের তুলনা চলছে। কারণ বর্তমান সময়ে সেরা ফাস্ট বোলারদের অন্যতম হলেন বুমরাহ। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত বুমরাহ ও স্টেইনের মধ্যে কে সেরা তা জানতে চান। মজার বিষয় হল এই প্রশ্ন তিনি স্টেইনকেই করে বসেন। এই প্রশ্ন দেখে চুপ করে থাকেননি প্রাক্তন প্রোটিয়া তারকা। তিনি এই প্রশ্নের উত্তরে বড় বিবৃতি দিয়েছেন। বুমরাহর সঙ্গে তাঁর তুলনায় একটি মজার উত্তর দিয়েছেন স্টেইন। 

টুইটারে এক ক্রিকেট ভক্ত লিখেছেন,‘বুমরাহ কি আপনার থেকেও ভালো বোলার? ’ এই প্রশ্নের উত্তরে ডেল স্টেইন সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,‘অবশ্যই সে সেরা কারণ আমি অবসর নিয়েছি।’স্টেইনের এই মজার উত্তরে সকলেই বেশ খুশি হয়েছেন। স্টেইনের এই উত্তর এখন ভাইরাল হয়েগেছে। নিজের উত্তরে বুমরাহকে ভালো বললেও নিজেকে ছোট করেননি স্টেইন। দারুণ একটি কৌশলের সঙ্গে নিজের জবাবেই বুঝিয়ে দেন আসলে কে সেরা। আইপিএল-এর আরও খবর দেখতে হলে এখানে ক্লিক করুন…

২০১৬সালে অস্ট্রেলিয়ায় অভিষেক হওয়ার পর থেকে বুমরাহ ভারতের দ্রুততম বোলার হিসাবে নিজেকে তিনটি ফর্ম্যাটেই প্রমাণ করেছেন। ডানহাতি পেসারমুম্বই ইন্ডিয়ান্সের সাথে আইপিএল২০২২খেলতে ব্যস্ত। এখনই সর্বকালের দুর্দান্ত হওয়ার প্রাথমিক লক্ষণগুলি মাঠে দেখিয়েছেন তিনি। তবে স্টেইনের সাথে তুলনা করা কিছুটা তাড়াতাড়ি হতে পারে বলে মনে করছে বিশেষজ্ঞ মহল। বুমরাহের জীবনে এখনও অনেক ক্রিকেট বাকি। এমন অবস্থায় সামনের সময়ে তাঁর ক্যারিয়ার নিয়ে বিষয়গুলো আরও পরিষ্কার হবে। আইপিএল-এর আরও খবর দেখতে হলে এখানে ক্লিক করুন…

ভারতীয় দলে জসপ্রীত বুমরাহের যাত্রা শুধুমাত্র আইপিএলের মাধ্যমেই নির্ধারিত হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে অভিষেক হওয়ার পর এখন পর্যন্তMI দলের সাথেই খেলছেন তিনি। এই বছরের মেগা নিলামের আগে মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে ধরে রেখেছে। অনেকবার দুর্দান্ত বোলিং করে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ জেতাতে বুমরাহ গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।অন্যদিকে স্টেইন আন্তর্জাতিক ক্রিকেটে খুব ভালো বোলিং করেছেন। টেস্ট ক্রিকেটে তার নামে চারশোটিরও বেশি উইকেট রয়েছে।

বন্ধ করুন