বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs SRH: নিজে MI-কে জেতালেও রোহিত, ইশান, সূর্যদের সব কৃতিত্ব দিলেন গ্রিন

MI vs SRH: নিজে MI-কে জেতালেও রোহিত, ইশান, সূর্যদের সব কৃতিত্ব দিলেন গ্রিন

শতরানের পর গ্রিন। ছবি- এএফপি (AFP)

শতরান করে দলকে জিতিয়েছেন তিনি। কিন্তু এই ম্যাচ জয়ের জন্য রোহিত শর্মা, সূর্যকুমার যাদবদের কৃতিত্ব দিলেন ক্যামেরন গ্রিন।

আইপিএলের ১৬তম বর্ষে প্রতি পদে রয়েছে ক্লাইম্যাক্স। প্লেঅফে ওঠার জন্য নিজেদের সেরা দিচ্ছেন ক্রিকেটাররা। ইতিমধ্যেই তিনটি দল প্লেঅফে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। কিন্তু একটি স্থানের জন্য এখনও লড়াই চলছে। এমন অবস্থায় নিজেদের মরণ-বাচন ম্যাচে ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামে মুম্বই ইন্ডিয়ান্স।

নিজেদের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। নিজেদের হারানোর কিছু না থাকলেও ভয়ংকর হয়ে ওঠে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে তারা করে ২০০ রান। হায়দরাবাদের হয়ে ৮৩ রানের ইনিংস খেলে যান মায়াঙ্ক আগারওয়াল। ৬৯ রান করেন ভিভ্রান্ত শর্মা। ম্যাচ জেতার জন্য পদস্থ স্কোর করে চাপে ফেলে দেয় মুম্বইকে।

জবাবে ব্যাট করতে নেমে মরণ-বাচন ম্যাচের মতো আক্রমনাত্মক ভঙ্গিতে শুরু করেন রোহিত শর্মারা। ১৮ ওভারেই প্রয়োজনীয় ২০১ রান তুলে নেন তারা। দলের অধিনায়ক ওপেনার রোহিত শর্মা করে যান ৫৬ রান। ইশান কিষাণ তাড়াতাড়ি আউট হয়ে যাওয়ার পর ব্যাট করতে নেমে অজি তারকা ক্যামেরন গ্রিন দুর্দান্ত শতরান করেন। তাঁর ৪৭ বলে ১০০ রানের ফলে তাড়াতাড়ি ম্যাচ জিতে যায় মুম্বই। আইপিএলে প্রথম শতরান করলেন অজি তারকা।

শতরান করার পর ক্যামেরন গ্রিন বলেন, 'রোহিতের সঙ্গে আমার এই পার্টনারশিপটা দারুণ জমে গিয়েছিল। পিচের অন্যদিকে একজন অধিনায়কের থেকে সাহায্য পাওয়াটা বিশেষ ব্যাপার। আমাদের মুম্বই ইন্ডিয়ান্সের পুরো সেটআপটাই অসাধারণ। শুরুর দিকে রোহিত, ইশান, সূর্যকুমার যাদবের মতো যে কোনও ব্যাটারই অন্য সকল প্লেয়ারকে অনেক সুবিধা দিয়ে থাকে। খেলা যখন শেষের দিকে। আমাদের জেতার জন্য ২০ রান প্রয়োজন। তখন আমি সূর্যকে বলি, ম্যাচটা শেষ করতে। এরপরে আমরা রান সংগ্রহ করি এবং ম্যাচ জিতিয়ে ফিরি।'

১৪ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে মুম্বই। অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও প্লে অফে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শেষ ম্যাচ ব্যাঙ্গালোর জিতে গেলে তাদেরও পয়েন্ট হবে ১৪ ম্যাচে ১৬। আরসিবি জিতে গেলেই রোহিতরা ছিটকে যাবেন টুর্নামেন্ট থেকে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম আগামিকাল ছিন্নমস্তা জয়ন্তী, সমস্যা থেকে মুক্তি পেতে কী ভাবে করবেন পুজো, জেনে নিন লাভের দৌড়ে পিছিয়ে গেল টিসিএস, ১০ বছরে এই প্রথম! এগিয়ে গেল টাটার অন্য সংস্থা মমতার হুমকির পর জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা হয়েছে, দাবি মোদীর লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি? এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল বাজার থেকে কাঁঠাল কিনবেন কি না ভাবছেন? এই ফলের উপকারিতা জানলে অবাক হবেন ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়? Video: ভোটের সকালে বুথ পরিদর্শনে গিয়ে খুদের সঙ্গে খোশ মেজাজে রাহুল গান্ধী!

Latest IPL News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.