বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বাউন্সার ছাড়া আর কোনও বল করতে পার না- সিরাজকে কেন এমন বলেছিলেন রাহুল?

বাউন্সার ছাড়া আর কোনও বল করতে পার না- সিরাজকে কেন এমন বলেছিলেন রাহুল?

মহম্মদ সিরাজ ও কেএল রাহুল 

তবে একবার এই বন্ধুর বিরুদ্ধেই নাকি ক্ষেপে গিয়েছিলেন রাহুল! নেটে অনুশীলনে রাহুলকে এত বেশি বাউন্সার করেছিলেন সিরাজ যে রেগে গিয়েছিলেন রাহুল। সেই সময়ে তিনি সিরাজকে বলেছিলেন তুমি বাউন্সার ছাড়া আর অন্য কোন বল করতে পার না?

শুভব্রত মুখার্জি: বর্তমান ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য মহম্মদ সিরাজ এবং কেএল রাহুল। চলতি আইপিএলে আরসিবির হয়ে খেলছেন মহম্মদ সিরাজ। তবে সিরাজ খেললেও আইপিএলের চলতি আসরের সফর শেষ হয়ে গিয়েছে রাহুলের। লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক রাহুল আরসিবির বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময়ে গুরুতর চোট পান। পরবর্তীতে ইংল্যান্ডে তাঁর অপারেশনও করা হয়েছে। এখন দ্রুত সুস্থ হওয়ার লড়াই চালাচ্ছেন রাহুল। সিরাজ এবং রাহুল জাতীয় দলের সতীর্থ হওয়ার পাশাপাশি খুব ভালো বন্ধুও বটে। তবে একবার এই বন্ধুর বিরুদ্ধেই নাকি ক্ষেপে গিয়েছিলেন রাহুল! নেটে অনুশীলনে রাহুলকে এত বেশি বাউন্সার করেছিলেন সিরাজ যে রেগে গিয়েছিলেন রাহুল। সেই সময়ে তিনি সিরাজকে বলেছিলেন তুমি বাউন্সার ছাড়া আর অন্য কোন বল করতে পার না?

আরও পড়ুন… পরবর্তী প্রজন্মকে নেতৃত্ব দাও- গিলের প্রশংসায় বিরাট বার্তা, কী বোঝাতে চাইলেন কোহলি?

হায়দারাবাদের পেসার কঠোর পরিশ্রম করে ভারতীয় দলে জায়গা পাকা করেছেন। দলের সতীর্থরা তাঁকে আদর করে ডাকেন ‘মিঁয়া’ ভাই বলে। ২০১৭ সালে ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়ার পরে এখন ভারতীয় দলের নিয়মিত সদস্য তিনি। ২০২০-২১ সালে প্রথমবার অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে অভিষেক হয় তাঁর। সেই সিরিজেই সকলের নজর কাড়েন‌ তিনি। বাবার মৃত্যু সংবাদ পাওয়ার পরেও জাতীয় দলের হয়ে তাঁর নিষ্ঠা নিঃসন্দেহে কুর্ণিশযোগ্য। চলতি আইপিএলেও ভালো ফর্মে রয়েছেন তিনি। এখন পর্যন্ত ১২ ম্যাচে ইতিমধ্যেই তিনি নিয়েছেন ১৬টি উইকেট।

আরও পড়ুন… টেবিলের দুই নম্বর জায়গার জন্য একে অপরের মুখোমুখি হবে LSG ও MI! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

সম্প্রতি গৌরব কাপুরের ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন’ নামক একটি অনুষ্ঠানে মহম্মদ সিরাজ ভারতীয় দলের অন্দরের অজানা কাহিনী শুনিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘আমি অনুর্ধ্ব-২৩ জাতীয় দলের হয়ে ভালো পারফরম্যান্স করি। আমি সেই সময়ে রঞ্জি ট্রফিতেও একটি ম্যাচ খেলি। এরপর পরবর্তী দুই ম্যাচে আমাকে দল থেকে বাদ দেওয়া হয়। তারপরে দল থেকে পাকাপাকিভাবে বাদ পড়ে যাই। পরের বছর তখন আরসিবি বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ ছিল আইপিএলে। আমি নেট বোলার ছিলাম। সেখানে আমি রাহুলকে (কেএল) একটার পর একটা বাউন্সার বল করি। আমার উপর খুব রেগে যায় রাহুল। আমাকে রেগে বলে তুমি কি খালি বাউন্সার বল করতেই পার? আমি বলেছিলাম ভাইয়া আমি অন্য বলও করতে পারি।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিয়েতে উন্মুক্ত বক্ষবিভাজিকা,ইসকনে শরীর ঢেকে শিশুদের খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.