বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > কোভিডে আক্রান্ত চাহালের বাবা-মা, হাসপাতালে ভর্তি করতে হয়েছে বাবাকে

কোভিডে আক্রান্ত চাহালের বাবা-মা, হাসপাতালে ভর্তি করতে হয়েছে বাবাকে

যুজবেন্দ্র চাহাল।

যুজবেন্দ্র চাহালের বাবা-মা দু'জনের শরীরেই করোনার লক্ষণ স্পষ্ট। বাবাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

এ বার চাহাল পরিবারে করোনা হানা দিল। কোভিডে আক্রান্ত হয়েছেন যুজবেন্দ্র চাহালের বাবা-মা দু'জনেই। তাঁদের কোভিডের অনেক লক্ষণই রয়েছে। চাহালের বাবার শারীরিক অবস্থা ভাল না হওয়ায়, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁর মায়ের চিকিৎসা বাড়িতে থেকেই হচ্ছে। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে এ কথা জানিয়েছেন চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা।

ধনশ্রী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এ বার আমার শ্বশুর এবং শাশুড়ি কোভিড পজিটিভ। তাঁদের বিভিন্ন লক্ষণ রয়েছে। শ্বশুরকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। শাশুড়ির বাড়িতে থেকেই চিকিৎসা চলছে।’ এই খবর দেওয়ার পাশাপাশি ধনশ্রী, এই মুহূর্তে করোনার জন্য পরিস্থিতি কতটা খারাপ, সে কথা জানিয়ে সবাইকে সতর্ক করেছেন। তিনি লিখেছেন, ‘আমি হাসপাতালে ছিলাম। এবং পরিস্থিতি কতটা খারাপ, তার সাক্ষী আমি। আমি সমস্ত রকম সতর্কতা অবলম্বন করছি। কিন্তু আপনারা প্লিজ বাড়িতে থাকুন এবং পরিবারের খেয়াল রাখুন।’

ধনশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট।
ধনশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট।

এ ছাড়াও ধনশ্রী আরও একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, আইপিএল চলাকালীন যখন যুজবেন্দ্র চাহালের সঙ্গে তিনি জৈব সুরক্ষা বলয়ে ছিলেন, সেই সময়ে তাঁর মা এবং ভাই করোনায় আক্রান্ত হয়েছিল। অবশ্য এখন তাঁরা সুস্থ হয়ে উঠেছেন। সেই পোস্টে ধনশ্রী লিখেছেন, ‘যখন মা এবং ভাই করোনা পজিটিভ হল, তখন আমার পক্ষে পরিস্থিতি খুবই কঠিন এবং চ্যালেঞ্জিং হয়ে উঠেছিল। ওরা যখন পজিটিভ হয়েছে, আমি তখন আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে ছিলাম। তখন খুব অসহায় বোধ করছিলাম। তবে সময়ে সময়ে তাঁদের খবর নিচ্ছিলাম। ওদের থেকে দূরে থাকাটা তখন খুবই কঠিন ছিল। তবে ভাল বিষয়, ওরা সুস্থ হয়ে উঠেছে।’ কিন্তু এক কাকা এবং কাকিমাকে করোনায় হারিয়েছেন ধনশ্রী। সে কথাও তিনি এই পোস্টে জানিয়েছেন।

ধনশ্রীর ইনস্টাগ্রামের দ্বিতীয় পোস্ট।
ধনশ্রীর ইনস্টাগ্রামের দ্বিতীয় পোস্ট।

যুজবেন্দ্র চাহাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলেছেন। সাত ম্যাচ মাত্র চার উইকেট পেয়েছিলেন চাহাল। এর পরই করোনার জেরে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয় বিসিসিআই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.