বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পূজারার জন্যই নাকি আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন হ্যাজেলউড! চলছে মস্করা
জোস হ্যাজেলউড ও চেতেশ্বর পূজারা। ছবি- বিসিসিআই/টুইটার।
জোস হ্যাজেলউড ও চেতেশ্বর পূজারা। ছবি- বিসিসিআই/টুইটার।

IPL 2021: পূজারার জন্যই নাকি আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন হ্যাজেলউড! চলছে মস্করা

  • সোশ্যাল মিডিয়ার হাসি-ঠাট্টায় সমর্থকদের সঙ্গে যোগ দেয় CSK।

আইপিএল শুরুর ঠিক আগেই টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জোস হ্যাজেলউড। অজি পেসারের চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে নামার কথা ছিল। দীর্ঘদিন বায়ো-বাবলে থাকার ক্লান্তির জন্যই ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে সরে দাঁড়াচ্ছেন বলে জানিয়েছেন হ্যাজেলউড। যদিও নেটিজেনদের দাবি তেমনটা নয়।

হ্যাজেলউডের আইপিএল থেকে নাম তুলে নেওয়ার জন্য মজা করে চেতেশ্বর পূজারাকে দায়ি করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বলা হচ্ছে যে, চেন্নাইয়ের নেটে পূজারাকে বল করার ভয়েই নাকি আইপিএল খেলতে আসছেন না হ্যাজেলউড।

আসলে শেষ দু'টি অস্ট্রেলিয়া সফরে চেতেশ্বর পূজারা ছিলেন অজি বোলারদের ত্রাস। বাকিদের পরাস্ত করা গেলেও পূজারাকে ক্রিজ থেকে নড়ানো যায়নি। নেটিজেনদের মস্করায় এটাই উঠে আসছে যে, পূজারাকে বল করে ক্লান্ত হয়ে গিয়েছেন হ্যাজেলউড। তাই চেন্নাইয়ের নেটে ফের পূজারাকে বল করতে হবে ভেবে আতঙ্কিত অজি পেসার শেষমেশ টুর্নামেন্ট থেকেই সরে দাঁড়ালেন।

উল্লেখ্য, চেন্নাই সুপার কিংস এবার আইপিএল নিলাম থেকে দলে নিয়েছে চেতেশ্বর পূজারাকে। ফলে হ্যাজেলউড খেলতে এলে চেন্নাইয়া পূজারার সতীর্থ হিসেবেই মাঠে নামতেন তিনি। নেটেও পূজারাকে অবধারিতভাবে বল করতে হতো অজি পেসারকে।

চেন্নাই সুপার কিংসও বিষয়টি নিয়ে রসিকতা করে সোশ্যাল মিডিয়ায়। তারাও একটি ইঙ্গিতবহ টুইট করে সমর্থকদের সঙ্গে হাসি-ঠাট্টায় যোগ দেয়।

বন্ধ করুন