বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: বন্যেরা বনে সুন্দর, চেতন সাকারিয়া রাজস্থানে, দিল্লি ক্যাপিটালসে পর্যাপ্ত সুযোগই পেলেন না তরুণ পেসার

IPL 2022: বন্যেরা বনে সুন্দর, চেতন সাকারিয়া রাজস্থানে, দিল্লি ক্যাপিটালসে পর্যাপ্ত সুযোগই পেলেন না তরুণ পেসার

রাজস্থান ও দিল্লির জার্সিতে চেতন সাকারিয়া। ছবি- আইপিএল।

রাজস্থান রয়্যালসের হয়ে একটানা মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তরুণ পেসার। টিম ম্যানেজমেন্টের আস্থার মর্যাদা রেখেছিলেন তিনি। তবে দিল্লি ক্যাপিটালস যথেষ্ট গুরুত্ব দিল না চেতনকে।

গতবছর রাজস্থান রয়্যালসের জার্সিতে আইপিএলে দুর্দান্ত আত্মপ্রকাশ ঘটান চেতন সাকারিয়া। নিজের প্রথম মরশুমের চমকপ্রদ পারফর্ম্যান্স দিয়ে জাতীয় দলেও ঢুকে পড়নে তরুণ পেসার। শিখর ধাওয়ানের নেতৃত্বে শ্রীলঙ্কা সফরে ১টি ওয়ান ডে ও ২টি টি-২০ ম্যাচে মাঠে নেমে সাকারিয়া টিম ইন্ডিয়ার জার্সিতে সংগ্রহ করেন সাকুল্যে ৩টি উইকেট।

এমন সম্ভাবনাময় পেসার যে ভারতের ভবিষ্যেতর সম্পদ হয়ে উঠতে পারেন, সেটা বুঝতে অসুবিধা হয়নি জাতীয় নির্বাচকদেরও। দারুণ পারফর্ম্যান্স সত্ত্বেও রাজস্থান রয়্যালস চেতনকে এবছর মেগা নিলামের আগে স্কোয়াডে ধরে রাখেনি। পরে নিলাম থেকেও সাকারিয়াকে দলে ফেরানো সম্ভব হয়নি রয়্যালসের পক্ষে। বদলে দিল্লি দলে নেয় ২৪ বছর বয়সী বাঁ-হাতি পেসারকে।

আরও পড়ুন:- IPL 2022: দিল্লি হারতেই টিম হোটেলে উদ্দাম নাচ বিরাট কোহলির, উচ্ছ্বাসে ভাসলেন ম্যাক্সওয়েলরাও

নতুন দলের হয়ে চেতন কেমন পারফর্ম্যান্স উপহার দেন, সেটা দেখার জন্য আগ্রহ ছিল ক্রিকেটপ্রেমীদের। যদিও দিল্লির জার্সিতে সেই আগ্রহ নিরসনের পর্যাপ্ত সুযোগই পেলেন না চেতন।

আরও পড়ুন:- কাউন্টিতে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন আহজার, নকল করলেন পাক সতীর্থর সেলিব্রেশন স্টাইল

২০২১ আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ১৪টি ম্যাচে মাঠে নেমে ১৪টি উইকেট নেন সাকারিয়া। এবার দিল্লি তাঁকে মোটে ৩টি ম্যাচে মাঠে নামায়। ওভার প্রতি ৭.৬৩ রান খরচ করে ৩টি উইকেট নেন তিনি। কম্বিনেশনের স্বার্থেই দিল্লি রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখে সাকারিয়াকে। রাজস্থান শিবিরে যতটা গুরুত্ব পেয়েছিলেন, দিল্লি ক্যাপিটালসে কোচ-ক্যাপ্টেনের বিন্দুমাত্র আস্থা অর্জন করতে পারেননি চেতন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.