বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > মায়াঙ্ক আগরওয়ালকে নিয়ে পঞ্জাব কিংসের ব্যবহারে ক্ষিপ্ত ক্রিস গেইল

মায়াঙ্ক আগরওয়ালকে নিয়ে পঞ্জাব কিংসের ব্যবহারে ক্ষিপ্ত ক্রিস গেইল

পঞ্জাব কিংসের ব্যবহারে হতাশ হয়েছেন ক্রিস গেইল (ছবি-বিসিসিআই টুইটার)

পঞ্জাব কিংস নিয়ে কথা বলতে গিয়ে ক্রিস গেইল বলেছেন যে ফ্র্যাঞ্চাইজি মায়াঙ্কের সঙ্গে ভাল আচরণ করেনি এবং শুক্রবারের নিলামে তিনি ব্যাটসম্যানকে ভালো পরিমাণে কেনার আশা করেছিলেন। আইপিএল নিলামের আগে 'জিও সিনেমা' আয়োজিত এই কথোপকথনে গেইল বলেছিলেন, ‘মায়াঙ্ককে অবশ্যই কেনা হবে। এটা না ঘটলে আমি খুব হতাশ হব। কারণ সে খুবই আক্রমণাত্মক খেলোয়াড়।’

টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বকালের সেরাদের অন্যতম একজন হলেন ক্রিস গেইল। আইপিএল-এ তাঁর প্রাক্তন দল পঞ্জাব কিংসের ব্যবহারে চটেছেন গেইল। কারণ পঞ্জাব কিংস যেভাবে গত বছরের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে ‘মুক্ত’ করেছিল তা যে একেবারেই ভালো ছিল না সেটি মনে করেন ক্রিস গেইল। মায়াঙ্কের সঙ্গে পঞ্জাব কিংসের করা ব্যবহারে বেশ হতাশ হয়েছেন ক্রিস গেইল।

মায়াঙ্ক, যিনি দলের জন্য ধারাবাহিক পারফর্ম করছিলেন, গত মরশুমে প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হন। ১৩ ম্যাচে ১৯৬ রান করেন। পঞ্জাব দল টানা চতুর্থ মরশুমে ষষ্ঠ স্থানে থাকে। এখন পর্যন্ত দলটি আইপিএল শিরোপা জিততে পারেনি, যেখানে ২০১৪ সালে একবার মাত্র ফাইনালে পৌঁছেছিল তারা।

আরও পড়ুন… পঞ্জাবের একাদশ দেখে প্রতিপক্ষ দলের চোখ কপালে উঠেছে! দেখুন PBKS -এর সম্ভাব্য 11

পঞ্জাব কিংস নিয়ে কথা বলতে গিয়ে ক্রিস গেইল বলেছেন যে ফ্র্যাঞ্চাইজি মায়াঙ্কের সঙ্গে ভাল আচরণ করেনি এবং শুক্রবারের নিলামে তিনি ব্যাটসম্যানকে ভালো পরিমাণে কেনার আশা করেছিলেন। আইপিএল নিলামের আগে 'জিও সিনেমা' আয়োজিত এই কথোপকথনে গেইল বলেছিলেন, ‘মায়াঙ্ককে অবশ্যই কেনা হবে। এটা না ঘটলে আমি খুব হতাশ হব। কারণ সে খুবই আক্রমণাত্মক খেলোয়াড়।’

ঠিক আগে (আইপিএল 2023 নিলাম) বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝখানে জনি বেয়ারস্টোর স্থলাভিষিক্ত করার জন্য তার ওপেনিং স্লট ছেড়ে দিয়েছিলেন মায়াঙ্ক। এবং পরে আইপিএল নিলামের আগে পঞ্জাব কিংস তাকে ছেড়ে দিয়েছিল। সেটাই মানতে পারেননি ক্রিস গেইল। বিশেষজ্ঞরা বলেন, এই ফ্র্যাঞ্চাইজির হাস্যকর স্তরে 'পরিবর্তন' করার প্রবণতা রয়েছে। ক্রিস গেইলের মতে আইপিএল নিলামে অংশ নিয়ে মায়াঙ্ক অন্য কোনও দল ঠিকই পাবেন।

আরও পড়ুন… এনগিদি না মুকেশ, দিল্লির প্লেয়িং 11 জায়গা পাবেন কে? দেখে নিন DC-র সম্ভাব্য একাদশ

ক্রিস গেইল বলেন, ‘তাকে পঞ্জাবের দ্বারা ধরে না রাখায় অভ্যন্তরীণভাবে খুব হতাশ হতে হবে, কারণ সে ফ্র্যাঞ্চাইজির জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে এবং এখন তাঁর সঙ্গে এমন আচরণ করা হতাশাজনক। তবে আমি আশা করি দলগুলি এখনও মাযাঙ্ককে বিশ্বাস করে এবং তিনি একটি ভালো পরিমাণ অর্থ পাবেন। তিনি একজন দুর্দান্ত 'টিম ম্যান'ও বটে।’ শেষ পর্যন্ত সানরাইজার্স হায়দরাবাদ মায়াঙ্ক আগরওয়ালকে নিজেদের দলে নিয়েছে। অন্যদিকে পঞ্জাবও শক্তিশালী দল গড়েছে।

পঞ্জাব কিংস টিমের ২০২৩ আইপিএল-এর খেলোয়াড়দের সম্পূর্ণ তালিকা দেখে নেওয়া যাক-

কোন দেশের কোন খেলোয়াড়কে কত টাকায় কেনা হল এবারে-

ইংল্যান্ডের ব্যাটসম্যান স্যাম কারান ১৮.৫০ কোটি টাকায়

জিম্বাবোয়ের সিকান্দার রাজা ৫০ লক্ষ টাকায়

ভারতের ব্যাটসম্যান হারপ্রীত ভাটিয়া ৪০ লক্ষ টাকায়

ভারতের (কর্নাটক) ফাস্ট বোলার বিদ্যাথ কাভেরাপ্পা ২০ লক্ষ টাকায়

শিবম সিং ইন্ডিয়া (বিহার) ডানহাতি ব্যাটসম্যান ২০ লক্ষ টাকায়

ভারতের অলরাউন্ডার মোহিত রথি ২০ লক্ষ টাকায়

পঞ্জাব কিংসের বর্তমান দল:

শিখর ধাওয়ান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, প্রভসিমরান সিং, ভানুকা রাজাপক্ষে, জিতেশ শর্মা, রাজ অঙ্গদ বাওয়া, ঋষি ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, অথর্ব টাইডে, আর্শদীপ সিং, বালতেজ সিং, নাথান এলিস, কাগিসো রাবাদা, রাহুল চাহার, হরপ্রীত ব্রার এবং শাহরুখ খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আলিপুরের হস্টেলে আত্মঘাতী খড়্গপুরের পড়ুয়া, ছাত্রীর সুইসাইড নোটে বিস্ফোরক তথ্য দল বেঁধে মেয়ে দেখতে গিয়ে বিয়েতে নারাজ, পাত্রীপক্ষের মারে মৃত্যু ছেলের জামাইবাবুর অমর সিং চামকিলা টু আবিরের বাদামি হায়নার কবলে,১লা বৈশাখের আগে OTT-তে বিরাট ধামাকা সিকিমে কবে পৌঁছবে ট্রেন? লক্ষ্যে পৌঁছতে বাকি আর মাত্র ৪ ‘রান’, হাতে ওভার বাকি কত ৫ বছর পর বিজেপিতে ফিরলেন যশবন্ত সিং-এর ছেলে মানবেন্দ্র, কতটা লাভ হবে পদ্ম শিবির? শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ধরমরিয়ে উঠে… প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.