বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ফের গড়াপেটার অভিযোগ! ম্যাচ ফিক্সিংয়ের জন্য চল্লিশ লক্ষ টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল প্রাক্তন KKR তারকাকে
ফের গড়াপেটার অভিযোগ 

ফের গড়াপেটার অভিযোগ! ম্যাচ ফিক্সিংয়ের জন্য চল্লিশ লক্ষ টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল প্রাক্তন KKR তারকাকে

  • রাজাগোপালের দাবি ভারতীয় ক্রিকেটে চাঞ্চল্য সৃষ্টি করেছে। প্রাক্তন আইপিএল এবং রঞ্জি ট্রফি খেলোয়াড় সতীশের ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ব্যাপারে বেঙ্গালুরু পুলিশের কাছে পৌঁছেছে। সূত্রের খবর, ম্যাচ গড়াপেটার জন্য সতীশের কাছে চল্লিশ লক্ষ টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল।

ভারতীয় ক্রিকেটার রাজাগোপাল সতীশ দাবি করলেন ম্যাচ গড়াপেটা করার জন্য তাকে লক্ষাধিক টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। রাজাগোপাল সতীশ আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব (বর্তমানে পঞ্জাব কিংস), কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মতো দলের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। রাজাগোপালের এই দাবি ভারতীয় ক্রিকেটে চাঞ্চল্য সৃষ্টি করেছে। প্রাক্তন আইপিএল এবং রঞ্জি ট্রফি খেলোয়াড় সতীশের ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ব্যাপারে বেঙ্গালুরু পুলিশের কাছে পৌঁছেছে। সূত্রের খবর, ম্যাচ গড়াপেটার জন্য সতীশের কাছে চল্লিশ লক্ষ টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। 

নিজের রাজ্য ছাড়াও তামিলনাড়ুর সতীশ ঘরোয়া ক্রিকেটেও আসামের প্রতিনিধিত্ব করেছেন। বিতর্কিত ইন্ডিয়ান ক্রিকেট লিগেও খেলেছেন। তবে বিসিসিআই-এর অনুমোদনের পর ভারতীয় ক্রিকেটে ফিরে এসেছেন তিনি। ৪১ বছর বয়সী সতীশ এখন তামিলনাড়ু প্রিমিয়ার লিগে চেপাউক সুপারের হয়ে খেলেন। ধারণা করা হচ্ছে, এই টুর্নামেন্টে তাকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল।

পুলিশের আগে রাজাগোপাল সতীশ ম্যাচ গড়াপেটার বিষয়টি বিসিসিআইয়ের কাছে তুলে ধরেন। আইসিসিকেও বিষয়টি জানানো হয়েছে। আনুষ্ঠানিকভাবে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। একটি বিশেষ দলকে এই বিষয়ে জানানো হয়েছে এবং পুলিশ সন্দেহ করছে যে বনি আনন্দ নামে অভিযুক্ত বেঙ্গালুরুতে রয়েছেন। অভিযোগ বিসিসিআই-এর দুর্নীতি দমন ইউনিটের বি লোকেশ বেঙ্গালুরুতে অভিযোগ দায়ের করেছেন। ৩ জানুয়ারী দায়ের করা অভিযোগ অনুসারে, আনন্দ, যিনি ইনস্টাগ্রামে সতীশকে একটি বার্তা করেছিলেন। সেই বার্তায় ফিক্সিংয়ের জন্য চল্লিশ লক্ষ টাকার প্রস্তাব দিয়েছিলেন। আনন্দ জানিয়েছেন, ইতিমধ্যেই তাঁর প্রস্তাব গ্রহণ করেছেন ২ জন খেলোয়াড়। এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন প্রাক্তন রঞ্জি খেলোয়াড়।

বন্ধ করুন