বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > করোনা রিপোর্ট নেগেটিভ, তবু ভারত ছাড়তে পারবেন না CSK-এর ব্যাটিং কোচ মাইক হাসি

করোনা রিপোর্ট নেগেটিভ, তবু ভারত ছাড়তে পারবেন না CSK-এর ব্যাটিং কোচ মাইক হাসি

মাইক হাসি।

বৃহস্পতিবার সিএসকে তাদের করোনা আক্রান্ত দুই কোচকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাইয়ে নিয়ে এসেছে। এদিকে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা এবং বাকি সদস্যরা ভারত থেকে সুরক্ষিত ভাবে মলদ্বীপে পৌঁছে গিয়েছেন। সেখান থেকে তাঁদের দেশে ফেরার কথা।

অবশেষে স্বস্তির নিঃশ্বাস। করোনা রিপোর্ট নেগেটিভ এল মাইক হাসির। তবু মন খারাপ চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচের। কারণ রিপোর্ট নেগেটিভ এলেও, এত তাড়াতাড়ি মুক্তি পাবেন না মাইক হাসি। তাঁকে চেন্নাইয়ে কোয়ারেন্টাইনেই থাকতে হবে।

শুক্রবার চেন্নাইয়ের সিইও কাশি বিশ্বনাথন জানিয়েছেন, করোনা টেস্টের প্রথম রিপোর্ট নেগেটিভ এলে হবে না। দ্বিতীয় রিপোর্টও নেগেটিভ আসতে হবে। তার পরে মলদ্বীপে অস্ট্রেলিয়ার বাকি সদস্যদের কাছে যেতে পারবেন হাসি। 

কাশি বিশ্বনাথন বলেছেন, ‘দিল্লি থেকে ওকে যখন এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাইয়ে আনা হয়েছে, তার আগেই ওর করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। ও এখন ভাল রয়েছে। বাকি বিদেশিরা ইতিমধ্যেই যে যার জায়গায় ফিরে গিয়েছেন। হেড কোচ স্টিফেন ফ্লেমিং আগামীকাল (শনিবার) ফিরে যাবেন।’

শুধু মাইক হাসি একা নন, চেন্নাইয়ের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও করোনায় আক্রান্ত। সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্বিমান সাহা এবং তার পরে দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র করোনায় আক্রান্ত হন। সবার আগে কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরেই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয় বিসিসিআই। 

বৃহস্পতিবার সিএসকে তাদের দুই কোচকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাইয়ে নিয়ে এসেছে। এদিকে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা এবং বাকি সদস্যরা ভারত থেকে সুরক্ষিত ভাবে মলদ্বীপে পৌঁছে গিয়েছেন। সেখান থেকে তাঁদের দেশে ফেরার কথা।

এদিকে চেন্নাই কর্তৃপক্ষ যে ভাবে তাঁর খেয়াল রেখেছে তাতে উচ্ছ্বসিত মাইক হাসি। অস্ট্রেলিয়ার জনপ্রিয় সংবাদপত্রে তিনি জানিয়েছেন, ‘আমি খুব ভাল ভাবে বিশ্রাম করছি। আমার নিজেকে ফিট মনে হচ্ছে। সিএসকে আমার জন্য যা করেছে, ওদের কাছে কৃতজ্ঞ।’

বন্ধ করুন