বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কোভিড রিপোর্ট নেগেটিভ, করোনার পার্শ্ব প্রতিক্রিয়ায় জর্জরিত বরুণ চক্রবর্তী
কেকেআর ক্রিকেটার বরুণ চক্রবর্তী (ছবি: গুগল)
কেকেআর ক্রিকেটার বরুণ চক্রবর্তী (ছবি: গুগল)

কোভিড রিপোর্ট নেগেটিভ, করোনার পার্শ্ব প্রতিক্রিয়ায় জর্জরিত বরুণ চক্রবর্তী

  • কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও, এখনও তাঁর শরীরে দুর্বলতা রয়েছে। এমনকি মাথাও ঘুরছে তাঁর। করোনামুক্ত হওয়ার পর এমনটাই জানিয়েছিলেন বরুণ চক্রবর্তী।

১৪তম আইপিএল এর প্রথম ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী। কলকাতা নাইট রাইডার্সের স্পিনার কোভিড পজিটিভ হওয়ার পর করোনায় সংক্রমিত হন সন্দীপ ওয়ারিয়রও। এরপরেই স্থগিত হয়ে যায় ২০২১ আইপিএল। একে একে সমস্ত দলের কোনও না কোনও সদস্য করোনাতে আক্রান্ত হতে থাকেন। 

এরপরেই প্রশ্ন ওঠে জৈব সুরক্ষা বলয়ে থেকেও কি ভাবে করোনা সংক্রমিত হল। ক্রিকেট মহলে তা নিয়ে শুরু হয় চর্চা। মাঝপথে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয় বোর্ড। এমন অবস্থায় অনেক ক্রিকেটার করোনা থেকে মুক্ত হয়েছেন। বিদেশি ক্রিকেটাররা নিজেদের দেশে ফিরে গেছেন। এমন অবস্থায় খবর এসেছে করোনামুক্ত হয়েছেন ১৪তম আইপিএল-এর প্রথম করোনা আক্রান্তকারী বরুণ চক্রবর্তী। তবে করোনা থেকেও মুক্তি পেলে এখনও শরীর সম্পূর্ণ ঠিক হয়নি বরুণের। শারীরিক ভাবে এখনও সে অনেকটাই দুর্বল। 

কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও, এখনও তাঁর শরীরে দুর্বলতা রয়েছে। এমনকি মাথাও ঘুরছে তাঁর। করোনামুক্ত হওয়ার পর এমনটাই জানিয়েছিলেন বরুণ চক্রবর্তী। গত ১১ মে করোনামুক্ত হন এই অফস্পিনার। তারপরই চেন্নাইয়ে নিজের বাড়িতে ফিরে আসেন তিনি। এরপর বরুণ বলেন, ‘এখন কিছুটা ভালো আছি। ধীরে ধীরে সুস্থ হচ্ছি। তবে এখনই পুরোদমে অনুশীলন শুরু করতে পারছি না। কোভিডের পর বেশ কিছু উপসর্গ দেখা দিয়েছে। আমার কাশি বা জ্বর না থাকলেও শরীরে একটা দুর্বলতা আছে। মাঝেমধ্যে মাথাও ঘোরে। এখনও কিছু কিছু সময় স্বাদ আর গন্ধ পাইনা। তবে আমি আশাবাদী, শীঘ্রই অনুশীলন শুরু করতে পারব।’

বন্ধ করুন