বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023-এ করোনার থাবা! করোনা পজিটিভ ধারাভাষ্যকার আকাশ চোপড়া

IPL 2023-এ করোনার থাবা! করোনা পজিটিভ ধারাভাষ্যকার আকাশ চোপড়া

করোনা পজিটিভ ধারাভাষ্যকার আকাশ চোপড়া

করোনা পজিটিভ হয়েছেন আকাশ চোপড়া। মঙ্গলবারেই আকাশ চোপড়ার করোনা পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করা হয়েছে। চলতি টুর্নামেন্টে আকাশ চোপড়া ধারাভাষ্য দিচ্ছেন। টাটা আইপিএল ২০২৩'র অফিসিয়াল ডিজিটাল ব্রডকাস্টারদের ধারাভাষ্যকার প্যানেলে রয়েছেন তিনি।

শুভব্রত মুখার্জি: গত তিন বছর করোনা নামক জুজুতে আক্রান্ত ছিল গোটা বিশ্বের প্রতিটি ক্ষেত্র। বাদ পড়েনি খেলাধূলার ক্ষেত্র ও।যার সরাসরি প্রভাব এসে পড়েছিল ক্রিকেটের ২২ গজেও। বাদ যায়নি আইপিএলের মতন টুর্নামেন্ট ও। ফলে বায়ো বাবল তৈরি করে, দর্শকশূন্যভাবে এমনকি দেশের বাইরে পর্যন্ত আয়োজন করা হয়েছে এই আইপিএলের। এবারে সমস্ত বিধিনিষেধ ভুলে গিয়ে যখন ধীরে ধীরে ছন্দে ফিরছিল টুর্নামেন্ট ঠিক তখনই এল এক খারাপ খবর‌। ফের আইপিএলে পড়ল করোনার থাবা! করোনাতে আক্রান্ত হয়েছেন ধারাভাষ্যকার তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া।

১৬তম আইপিএল সবেমাত্র শুরু হয়েছে। এখনও একটা সপ্তাহও পেরোয়নি। তার মাঝেই এই ঘটনার ফলে কার্যত নড়ে চড়ে বসতে হয়েছে সকলকে। করোনা পজিটিভ হয়েছেন আকাশ চোপড়া। মঙ্গলবারেই আকাশ চোপড়ার করোনা পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করা হয়েছে। চলতি টুর্নামেন্টে আকাশ চোপড়া ধারাভাষ্য দিচ্ছেন। টাটা আইপিএল ২০২৩'র অফিসিয়াল ডিজিটাল ব্রডকাস্টারদের ধারাভাষ্যকার প্যানেলে রয়েছেন তিনি। সেখানে ধারাভাষ্য দেওয়ার সময়েই অসুস্থ বোধ করেন তিনি। ডাক্তারদের পরামর্শে তাঁর করোনা পরীক্ষাও করা হয়। যার রিপোর্ট পজিটিভ এসেছে।

আরও পড়ুন… ও না থাকলে ভারত ২০১১ বিশ্বকাপ জিতত না- স্পেশাল ক্রিকেটারকে হরভজন সিং-এর কুর্নিশ

করোনা আক্রান্ত হওয়ার খবরটি আকাশ চোপড়া স্বয়ং টুইট করে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘কট অ্যান্ড বোল্ড কোভিড (কোভিড ক্যাচ ধরে আউট করেছে)। হ্যা সি ভাইরাস ফের আক্রমণ করেছে। খুব সামান্য লক্ষ্মণ রয়েছে। তবে সবকিছুই নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে।’ ডাক্তারদের ২৪ ঘন্টার তদারকিতে রয়েছেন আকাশ চোপড়া। তিনি আরও জানিয়েছেন, ‘কয়েকটা দিন আমাকে ধারাভাষ্যকারের ভূমিকা থেকে দূরে সরে থাকতে হবে। আশা করছি আরও শক্তভাবে আমি ফিরে আসতে পারব।’

আরও পড়ুন… AFC Women's Olympic qualifier: কিরঘিজস্তানকে ৫-০ উড়িয়ে শুরু হল ভারতের অভিযান

উল্লেখ্য করোনার জুজু কাটিয়ে তিন বছর পরে লিগ ফের হোম অ্যান্ড অ্যাওয়ে ফর্ম্যাটে ফিরেছে। সম্প্রতি ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। ৩০৩৮টি নতুন করোনার কেস পাওয়া গিয়েছে ভারতে। পাশাপাশি সক্রিয় কেস রয়েছে ২১১৭৯টি। কেন্দ্রীয় সরকারের দেওয়া তথ্য থেকেই চিত্রটা পরিষ্কার। ফলে আইপিএলে আপাতত কোন‌ও ঝুঁকি না নিয়ে যতটা সম্ভব সাবধানতা অবলম্বন করতে চলেছেন আয়োজকরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.