বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > করোনা মোকাবিলায় IPL-র সমস্ত রোজগার ত্রাণ তহবিলে দান লক্ষ্মীরতন শুক্লার

করোনা মোকাবিলায় IPL-র সমস্ত রোজগার ত্রাণ তহবিলে দান লক্ষ্মীরতন শুক্লার

লক্ষ্মীরতন শুক্লা। ফাইল ছবি

নিজের ৪০তম জন্মদিনে মুখ্যমন্ত্রীর এই আবেদনে সাড়া দিয়ে অনুদান দিতে এগিয়ে এলেন লক্ষ্মীরতন।

শুভব্রত মুখার্জি

ভারতের করোনা পরিস্থিতির পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্যের করোনা পরিস্থিতি ও বেশ খারাপ। দিনে গড়ে ১৮০০০ মানুষ আক্রান্ত হচ্ছেন। মৃত্যুর হারও অনেক বেশি। সদ্য ভোটে জিতে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর প্রথম দিনেই তিনি কোভিড পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ পেতে ঘোষণা করেছেন একগুচ্ছ পরিকল্পনা।

রাজ্যে ৩০ শে মেটর পর থেকেই দোকান,বাজার খোলার সময়ের উপর নির্দেশিকা জারি হয়েছিল। এবার অফিস,পরিবহন এবং সর্বোপরি স্বাস্থ্যের বিষয়ের উপর তিনি নানা বিধিনিষেধ জারি করার পাশাপাশি, এগুলিকে উন্নয়নের পরিকল্পনাও নিয়েছেন। রাজ্যবাসীর কাছে আবেদন জানিয়েছেন কোভিড মোকাবিলায় রাজ্যের ভান্ডারে যথাসাধ্য সহায়তা করার জন্য। এই উদ্দেশ্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের দু'টি অ্যাকাউন্ট নম্বর দেওয়া হয়েছে।

আর নিজের ৪০তম জন্মদিনে মুখ্যমন্ত্রীর এই আবেদনে সাড়া দিয়ে অনুদান দিতে এগিয়ে এলেন বাংলার প্রাক্তন রঞ্জি ক্রিকেটার তথা ভারতীয় দলের প্রাক্তন সদস্য ও পূর্বতন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের ক্যাবিনেট প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা।

জন্মদিনে তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই কথা জানিয়েছেন। টুইট করে তিনি জানান, সদ্য স্থগিত হওয়া আইপিএল থেকে ধারাভাষ্যকার হিসেবে তিনি যা রোজগার করেছেন, তার পুরোটাই তিনি মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে দান করছেন। উদ্দেশ্য একটাই রাজ্যের কোভিড পরিস্থিতি মোকাবিলার ক্ষেত্রে সহায়তা করা।

বন্ধ করুন