বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > Covid-19: করোনা বিধ্বস্ত ভারতের জন্য আবেগঘন বার্তা RR তারকা জস বাটলারের
জস বাটলার। ছবি- রাজস্থান রয়্যালস।
জস বাটলার। ছবি- রাজস্থান রয়্যালস।

Covid-19: করোনা বিধ্বস্ত ভারতের জন্য আবেগঘন বার্তা RR তারকা জস বাটলারের

  • দেশে নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন রাজস্থান রয়্যালসের ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার।

শুভব্রত মুখার্জি

মঙ্গলবার অর্থাৎ ৪ঠা মে বিসিসিআই এবং আইপিএলের গভর্নিং বডির তরফে আগেই ঘোষণা করা হয়েছিল ১৪ তম আইপিএলের মরসুম স্থগিত করে দেওয়া হচ্ছে। করোনার করাল থাবায় ভেঙে চুরমার হয়ে যাওয়া জৈব বলয়ের ফলে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার কলকাতা নাইট রাইডার্সের বরুন চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়ার পরে সেদিনকেই চেন্নাই সুপার কিংস দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং টিম বাসের চালক করোনা পজিটিভ ধরা পড়েন। মঙ্গলবার ঋদ্ধিমান সাহা ,অমিত মিশ্র করোনা পজিটিভ হওয়ার পরে আর ঝুঁকি নিতে পারেনি বিসিসিআই। অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয় আইপিএল। বুধবারে ও চেন্নাইয়ের অজি ব্যাটিং কোচ মাইক হাসি করোনা আক্রান্ত হয়েছেন।

এই অবস্থায় দাঁড়িয়ে এই বছর আইপিএলে খেলা দেশি, বিদেশী ক্রিকেটাররা একে একে ঘরে ফিরতে শুরু করেছেন। অজি ক্রিকেটাররা যেহেতু ভারত থেকে সোজা দেশে ফিরতে পারবেন না তাই তারা মলদ্বীপ হয়ে ফিরছেন। নিউজিল্যান্ডের ক্রিকেটাররা ১১ ই মে দেশের উদ্দেশ্যে রওনা দেবেন। ভারতীয় ক্রিকেটাররা অনেকেই বাড়ি ফিরে গিয়েছেন। ইংল্যান্ডের একাধিক ক্রিকেটার লন্ডন পৌঁছে গিয়েছেন। 

দেশে নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন রাজস্থান রয়্যালসের ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলারও। সেখানে পৌঁছেই তার প্রিয় দেশ ভারতকে নিয়ে এক আবেগঘন টুইট পোস্ট করেছেন তিনি।

টুইটে বাটলার লেখেন, ‘ভারত অত্যন্ত একটি স্পেশাল দেশ। তারা এই মুহূর্তে অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। প্রতিবারের মতন এবারেও যেভাবে আপনারা আমাকে এবং আমার পরিবারকে স্বাগত জানিয়েছেন তাতে আমরা আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। দয়া করে সবাই সাবধানে থাকুন এবং নিজেদের খেয়াল রাখুন।’

বন্ধ করুন