বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > যতদিন দরকার, ততদিনই ভালোবাসা! কার উদ্দেশ্যে ইনস্টায় বার্তা দিলেন পৃথ্বী শ

যতদিন দরকার, ততদিনই ভালোবাসা! কার উদ্দেশ্যে ইনস্টায় বার্তা দিলেন পৃথ্বী শ

পৃথ্বী শ-এর রহস্যময় বার্তা

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে মনে হচ্ছে এই পুরো বিষয়টির পরেই তিনি এই ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন। পৃথ্বী শ'-এর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা হয়েছে, ‘কিছু মানুষ তোমাকে ততক্ষণ ভালোবাসে যতক্ষণ না তারা তোমাকে ব্যবহার করতে পারে। তাদের আনুগত্য শেষ হয় যেখানে তাদের লাভ শেষ হয়।’

টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার পৃথ্বী শ গত মাসে একটি সেলফি নিয়ে সোশ্যাল মিডিয়া প্রভাবশালী স্বপ্না গিলের সঙ্গে লড়াইয়ের পরে একটি নতুন বিতর্কে জড়িয়েছিলেন। প্রকৃতপক্ষে স্বপ্না এবং তাঁর বন্ধুদের সঙ্গে সেলফি তুলতে অস্বীকার করেছিলেন পৃথ্বী শ। এর পরে প্রচুর হট্টগোল হয়েছিল। যদিও পৃথ্বী শ এই পুরো বিষয়ে নীরবতা পালন করেছিলেন। তবে সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে মনে হচ্ছে এই পুরো বিষয়টির পরেই তিনি এই ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন।

পৃথ্বী শ'-এর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা হয়েছে, ‘কিছু মানুষ তোমাকে ততক্ষণ ভালোবাসে যতক্ষণ না তারা তোমাকে ব্যবহার করতে পারে। তাদের আনুগত্য শেষ হয় যেখানে তাদের লাভ শেষ হয়।’

টিম ইন্ডিয়াতে নির্বাচন না করার জন্য এর আগেও খবরে ছিলেন পৃথ্বী শ। এই বছরের শুরুতে, তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলে নির্বাচিত হন, যদিও তিনি একাদশে জায়গা পাননি। এ ছাড়া সেলফি বিতর্কে তাঁর বিরুদ্ধে মামলাও করেছেন স্বপ্না। এর মাঝেই এমন পোস্ট শেয়ার করে ফের শিরোনামে চলে এলেন পৃথ্বী শ।

আরও পড়ুন… ভিডিয়ো: যৌনাঙ্গ দেখিয়ে বিপাকে ম্যান সিটি-র তারকা ফুটবলার কাইল ওয়াকার, ফুটেজ বাজেয়াপ্ত করল পুলিশ

টিম ইন্ডিয়ার তারকা ওপেনার পৃথ্বী শ গত কয়েক সপ্তাহ ধরেই খবরের শিরোনামে রয়েছেন। জাতীয় নির্বাচনের জন্য বারবার প্রত্যাখ্যান করার পরে, অবশেষে এই বছরের শুরুতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য শ'কে ভারতের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল। শ সিরিজে কোনও ম্যাচ খেলার সুযোগ পাননি, তবে মনে হচ্ছিল শ'র আন্তর্জাতিক ক্যারিয়ার আবার ট্র্যাকে ফিরে আসতে পারে। কিন্তু ১৫ ফেব্রুয়ারির একটি ঘটনা তাঁকে আবারও বিতর্কে ফেলে দেয়। স্বপ্না গিল নামে একজন সোশ্যাল মিডিয়া প্রভাবশালীর সঙ্গে তর্কের পর শ'-এর উপর হামলা চালানো হয়েছিল বলে অভিযোগ। বিতর্কের মধ্যে, শ এখন একটি ইনস্টাগ্রাম মাস্ট পোস্ট করেছেন। যেখানে তিনি তাদের উপযুক্ত জবাব দিয়েছেন যারা কেবল সুবিধা নেওয়ার জন্য তাঁর প্রতি ভালোবাসা বর্ষণ করেন।

পৃথ্বী শ নিজের ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘কিছু লোক আপনাকে যতদূর পর্যন্ত ব্যবহার করতে পারে শুধু ততটুকুই ভালোবাসবে। তাদের আনুগত্য শেষ হয় যেখানে সুবিধাগুলি তারা না পায়।’ পৃথ্বী শ সর্বশেষ ২০২১ সালের জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি খেলার সময় ভারতের হয়ে উপস্থিত হয়েছিলেন। এরপর থেকে তিনি তার হোম সাইড মুম্বইয়ের জন্য ধারাবাহিক পারফর্মেন্স করে চলেছেন। তিনি গত বছর রঞ্জি ট্রফির ফাইনালেও নেতৃত্ব দিয়েছিলেন। ভারতীয় প্রিমিয়া লিগে পৃথ্বী শ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন।

আরও পড়ুন… IND vs AUS: নার্ভাস হয়ে ক্যাচ ফেলল ভরত, রায় কার্তিকের, চাঁচাছোলা আক্রমণ বাকি প্রাক্তনীদের

২০২২ সংস্করণের আগে ক্যাপিটালস দ্বারা ধরে রাখা খেলোয়াড়দের মধ্যে তিনিও একজন ছিলেন। সে মরশুমে ১০ ম্যাচে ১৪৭.৪৫ এর দুর্দান্ত স্ট্রাইক রেটে ২৮৩ রান করেছিলেন। সম্প্রতি, পৃথ্বী শ কলকাতায় একটি তিন দিনের শিবিরের অংশ নিয়েছিলেন যাতে অন্যান্য দেশীয় খেলোয়াড়দের মধ্যে চেতন সাকারিয়া এবং মনীশ পান্ডের মতো খেলোয়াড়রাও ছিলেন। এটি ভারতের অভিজ্ঞ প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্বারা পর্যবেক্ষণ করা হয়েছিল। চলতি মরশুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে ফিরে আসবেন পৃথ্বী শ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন