বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Auction 2023: স্টোকসের অধিনায়ক হওয়ার জল্পনা ওড়ালেন চেন্নাই CEO

IPL Auction 2023: স্টোকসের অধিনায়ক হওয়ার জল্পনা ওড়ালেন চেন্নাই CEO

মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই

শুক্রবার নিলাম থেকে বেন স্টোকসকে তুলে নিয়েছে চেন্নাই। ইংল্যান্ডের টেস্ট অধিনায়ককে দলে নেওয়ায় জল্পনা শুরু হয়। কারণ গত বছর চেন্নাইয়ের অধিনায়কত্ব রবীন্দ্র জাদেজার হাতে তুলে দেন মহেন্দ্র সিং ধোনি। অবশ্য পরে ফের নিজেই অধিনায়কত্ব করেন তিনি। এই মরশুমে স্টোকসকে দেখা যাবে কিনা তা নিয়ে জল্পনা দেখা দিয়েছে।

শুক্রবার ছিল ২০২৩ আইপিএল নিলাম। কোচিতে সেই নিলাম থেকে রেকর্ড অর্থে স্যাম কারানকে তুলে নেয় পঞ্জাব কিংস। স্যাম কারানকে রেকর্ড অর্থে কিনে নেওয়ার পরই বেন স্টোকসকে কিনে নেয় চেন্নাই সুপার কিং। ইংল্যান্ডের টেস্ট অধিনায়ককে এবছর নিলামের তৃতীয় সর্বোচ্চ দামে কিনে নেয় চেন্নাই। ১৬.২৫ কোটি টাকার বিনিময়ে সুপার কিংসয়ে খেলবেন বেন স্টোকস।

বেন স্টোকসকে কেনার সঙ্গে সঙ্গেই জল্পনা শুরু হয় ক্রিকেটমহলে। তাহলে কি মহেন্দ্র সিং ধোনির পরিবর্তে ক্যাপ্টেন হিসেবে স্টোকসকে ভাবা হচ্ছে। জল্পনা রসদ পাওয়ার আগেই তাতে জল ঢেলে দেন সিএসকে সিইও কাসি বিশ্বনাথন। অধিনায়কত্বের জল্পনা উড়িয়ে দিয়ে তিনি বলেন, ‘বেন স্টোকস দলে আসায় ধোনি খুশি। আমাদের কাছে অধিনায়কের জন্য বিকল্প আছে। তবে আমরা অধিনায়ক পরিবর্তন করছি না। সেই বিষয়ে ধোনি সিদ্ধান্ত নেবে। এখানে আমাদের কোনও হাত নেই। মাহি ঠিক করবে, ও অধিনায়কত্ব করবে কিনা। শুধু তাই নয়, ও যদি চায় অধিনায়কত্ব করবে না, তাহলে নতুন অধিনায়কের নাম ঘোষণা ওই করবে। এখনও টুর্নামেন্ট শুরু হতে অনেক সময় আছে। সুতরাং এখনই এই সব নিয়ে আমরা ভাবছি না।’

আরও পড়ুন:- IPL Auction 2023: কোন চ্যানেলে আইপিএল নিলাম দেখাচ্ছে, খুঁজে পাওয়ার আগেই রেকর্ড গড়ে বসেন কারান, দেখা হয়নি নিজেরই

প্রসঙ্গত গতবারের আইপিএলে চাপ মুক্ত হয়ে খেলার জন্য অধিনায়কত্ব ছেড়েছিলেন ধোনি। কিন্তু শেষের দিকে চেন্নাইয়ের খারাপ পারফরম্যান্সের জন্য ফের ব্যাটন ধরতে হয় ক্যাপ্টেন কুলকে।

কোচিতে অনুষ্ঠিত হওয়া আইপিএল নিলামে শেষের দিকে স্টোকসকে নেয় চেন্নাই। কারান এবং তারপরে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডারকে নিতে না পারায় স্টোকসের জন্য মরিয়া হয়ে ঝাঁপায় সিএসকে। অন্য চারটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে স্নায়ুযুদ্ধের লড়াইয়ের পর বেন আসেন চেন্নাইতে। 

আরও পড়ুন:- IPL 2023 Auction: আইপিএল নিলামের 'চৈত্র সেলে' সস্তায় বিকলেন কিউয়িরা, 'ডিসকাউন্ট' মিলল দেদার

চেন্নাই সুপার কিংসের সিইও বলেন, ‘স্টোকসকে পেয়ে খুবই উচ্ছ্বসিত আমরা। অলরাউন্ডার পেয়ে ধোনিও খুশি। কাইল জেমিসনকে নিতে পেরেও খুশি আমরা। জেমিসনের চোট ছিল তাই অন্যরা ওর দিকে ফোকাস করেনি। আমাদের কাছে এবং ফ্লেমিংয়ের কাছে খবর ছিল যে ও সুস্থ হয়ে উঠেছে। তাই আমরা ওকে নিতে পেরেছি। সিএসকের টিম আরও শক্তিশালী হয়েছে। আমি আশা করি আমরা এই মরশুমে ভালো ফল করব। জাদেজাও সুস্থ হচ্ছে। আশা করছি, ওকে পুরো আইপিএলেই পাব।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.