বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022-এ দীপক চাহার এবং রুতুরাজকে কি আদৌ পাওয়া যাবে? বড় আপডেট দিলেন CSK CEO
দীপক চাহার।

IPL 2022-এ দীপক চাহার এবং রুতুরাজকে কি আদৌ পাওয়া যাবে? বড় আপডেট দিলেন CSK CEO

  • সিএসকে-র সিইও কাসি বিশ্বনাথন রবিবার চাহার এবং রুতুরাজ সম্পর্কে একটিআপডেট দিয়েছেন। তাঁর মতে, সিএসকে টিম ম্যানেজমেন্ট এখনও তাদের মূল খেলোয়াড়দের ফিটনেস আপডেটের অপেক্ষায় রয়েছে।

১৪ কোটি খরচ করে ২০২২ আইপিএসে দীপক চাহারকে দল নিয়েছে চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের সবচেয়ে দামি এবং এ বারের আইপিএলে দ্বিতীয় সবচেয়ে দামি প্লেয়ার চাহার। অথচ আইপিএল শুরুর আগেই সেই দামি প্লেয়ারকে ঘিরে আশঙ্কার মেঘ ঘনীভূত হয়েছে। আদৌ কি তিনি এ বার আইপিএলে দলে ফিরতে পারবেন? সেই নিয়ে বাড়ছে জল্পনা।

২৯ বছর বয়সী রাজস্থানের ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলার সময়ে ডান কোয়াড্রিসেপসে চোট পেয়েছিলেন। যার ফলে শ্রীলঙ্কার বিরুদ্ধেও সিরিজ থেকে বাদ পড়েছিলেন তিনি। এটা নিশ্চিত যে, আইপিএলের প্রথম দিকে তাঁকে কোনও ভাবেই পাওয়া যাবে না। আট সপ্তাহের জন্য তিনি ইতিমধ্যে ছিটকে গিয়েছেন। তবে বিসিসিআই এখনও পর্যন্ত তাঁর বর্তমান পরিস্থিতি সম্পর্কে সরকারি ভাবে কিছু জানায়নি।

চেন্নাইয়ের ওপেনার এবং গত বছরের সর্বোচ্চ রান সংগ্রাহক রুতুরাজ গায়কোয়াড়েরও হাতে চোট রয়েছে। যে কারণে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি থেকে বাদ পড়েছিলেন এবং তাঁর পরিবর্তে মায়াঙ্ক আগরওয়ালকে দলে নেওয়া হয়েছিল। এই পরিস্থিতিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা গত বছরের রানার্স-আপ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ২৬শে মার্চ তাদের আইপিএল অভিযান শুরু করবে। এবং চেন্নাই চাইবে, যত তাড়াতাড়ি সম্ভব এই দুই প্লেয়ার যেন দলে যোগ দেন।

সিএসকে-র সিইও কাসি বিশ্বনাথন রবিবার চাহার এবং রুতুরাজ সম্পর্কে একটি বড় আপডেট দিয়েছেন। তাঁর মতে, সিএসকে টিম ম্যানেজমেন্ট এখনও তাদের মূল খেলোয়াড়দের ফিটনেস আপডেটের অপেক্ষায় রয়েছে। চেন্নাইয়ের খেলোয়াড়রা বর্তমানে সুরাটে প্রশিক্ষণ নিচ্ছেন এবং লালাভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে শিবির চলছে তাঁদের।

পিটিআই-কে কাসি বিশ্বনাথন বলেছেন, ‘আমরা বর্তমান ওদের ফিটনেস সম্পর্কে কিছুই জানি না। ওরা যতক্ষণ না স্কোয়াডে যোগ দেয়, ততক্ষণ এই নিয়ে আমরা কিছু বলতে পারব না।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘বিসিসিআই আমাদের বলেছে যে একবার ওরা ম্যাচ ফিট হয়ে গেলে, আমাদের জানিয়ে দেবে। ওরা বর্তমানে এনসিএ-তে রয়েছে।’ প্রসঙ্গত, সমস্ত ভারতীয় খেলোয়াড়দের এনসিএ-তে থাকতে হবে এবং রিহ্যাব করে সম্পূর্ণ ফিট হওয়ার পরে ফিটনেস পরীক্ষায দিয়ে তবেই ছাড়পত্র পাবে।

বন্ধ করুন