বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রুতুরাজের পাশে দাঁড়ালেন কোচ স্টিফেন ফ্লেমিং
রুতুরাজের উপর ভরসা রাখছেন ফ্লেমিং(ছবিঃআইপিএল)
রুতুরাজের উপর ভরসা রাখছেন ফ্লেমিং(ছবিঃআইপিএল)

IPL 2021: রুতুরাজের পাশে দাঁড়ালেন কোচ স্টিফেন ফ্লেমিং

  • আইপিএলের চলতি মরসুমে CSK এর রুতুরাজ গায়কোয়াড় এখন পর্যন্ত তিনটি ইনিংসে করেছেন মাত্র ২০ রান। তাঁর রান সংগ্রহ যথাক্রমে ৫, ৫ ও ১০। তবু উথাপ্পাকে সুযোগ না দিয়ে রুতুরাজের উপর ভরসা রাখছেন ফ্লেমিং।

শুভব্রত মুখার্জি: চেন্নাই সুপার কিংস (CSK) দলের তরুন ডানহাতি ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড়। এই মরসুমে প্রথম দিকের ম্যাচগুলোতে ব্যাট হাতে একেবারেই ফর্মে ছিলেননা তিনি। ব্যাটে, বলে যেন ঠিক মত কানেক্ট হচ্ছিলনা রুতুরাজের। টাইমিংয়ের অভাবে একের পর এক ভুল শট খেলছিলেন তিনি। ফলস্বরূপ কার্যত নিজের উইকেটটি বারবার ছুড়ে দিয়ে আসছিলেন এই তরুন ওপেনার।

আইপিএলের চলতি মরসুমে তিনি এখন পর্যন্ত তিনটি ইনিংসে করেছেন মাত্র ২০ রান। তাঁর রান সংগ্রহ যথাক্রমে ৫, ৫ ও ১০। ইনিংস প্রতি তার রানে গড় লজ্জাজনক ৬.৬৭। ২০২০ সালের আইপিএলে হলুদ জার্সিতে আবির্ভাব হয়েছিল রুতুরাজের।

প্রসঙ্গত ২০২০ সালে দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলে ব্যাট হাতে যথেষ্ট সফল হয়েছিলেন তিনি।  মাত্র ৬ ম্যাচ খেলেছিলেন, করেছিলেন ২১৪ রান। এবার চেন্নাই দলে এখন ও রিজার্ভ বেঞ্চে অপেক্ষা করছেন রবীন উথাপ্পার মতন ক্রিকেটার। ফলে চাপ বেড়েছে রুতুরাজের উপরে। এই অবস্থায় তার পাশে দাঁড়িয়েছেন দলের কোচ স্টিফেন ফ্লেমিং। তিনি বলেছেন, ' হ্যা এটা সত্যি রবীন উথাপ্পা অপেক্ষা করছেন। তবে শেষ মরসুমে যেভাবে ব্যাট হাতে সফল হয়েছেন রুতুরাজ এতে ও নিঃসন্দেহে এই মরসুমে বেশ কিছুটা সময় নিজের জন্য অর্জন করে নিয়েছেন। আপনারা আমাদের ফিলোজফি জানেন, যারা ভাল খেলে তাদেরকে আমরা পর্যাপ্ত সময় দিয়ে থাকি। আমরা সবসময় ওর পিছনে থাকব।'

বন্ধ করুন