বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL নিলামে না কিনে আদিখ্যেতা করে রায়নার ভিডিয়ো পোস্ট CSK-এর, ক্ষোভ উগড়ালেন ভক্তরা

IPL নিলামে না কিনে আদিখ্যেতা করে রায়নার ভিডিয়ো পোস্ট CSK-এর, ক্ষোভ উগড়ালেন ভক্তরা

সুরেশ রায়না।

আইপিএলের ২০৫ ম্যাচে ৫৫২৮ রান সহ, রায়না আইপিএল ইতিহাসে চতুর্থ-সর্বোচ্চ রান সংগ্রাহক। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির হয়ে ১১ বছর ধরে তিনি খেলেছেন। মহেন্দ্র সিং ধোনিকে ছাপিয়ে সিএসকে-র জার্সিতে তাঁর সংগ্রহ ৪৬৮৭ রান। চেন্নাই টিমের সর্বোচ্চ রানসংগ্রাহক রায়নাই।

২০২২ আইপিএলের মেগা নিলামে সুরেশ রায়নাকে কোনও ফ্র্যাঞ্চাইজি কেনেনি। অবিক্রিত রয়ে গিয়েছেন তিনি। এমন কী বছরের পর বছর চেন্নাই সুপার কিংস-কে সাফল্য এনে দিতে যিনি অন্যতম বড় ভূমিকা নিয়েছিলেন, সেই রায়নাকে দলে নেওয়ার বিষয়ে কোনও রকম আগ্রহ দেখায়নি মহেন্দ্র সিং ধোনির টিম। অথচ সেই রায়নার ভিডিয়ো পোস্ট করে তাঁকে কুর্নিশ জানানোর আদিখ্যেতা দেখে তেলেবেগুনে জ্বলে উঠেছে রায়নার ভক্তরা। অনেকেরই দাবি, এ যেন অনেকটা  ‘জুতো মেরে গরু দান’।

সিএসকে যে ভিডিয়ো পোস্ট করেছে, তাতে দেখা গিয়েছে, ২০০৮ থেকে ২০২১ সালের মধ্যে সিএসকে-তে রায়না যত বছর খেলেছে, সেই জার্নি তুলে ধরা হয়েছে। ৪৬ সেকেন্ডের সিএসকে সুরেশ রায়নার অবদানকে এ ভাবে কুর্নিশ জানাতে চেয়েছেন।

আর এতেই ক্ষোভ উগড়ে দিয়েছেন রায়নার ভক্তরা। কেউ বিরক্ত হয়ে লিখেছেন, ‘লোক দেখানোর দরকার নেই’। কেউ আবার লিখেছেন, ‘লোক দেখানো সহানুভূতি’। আবার একজন ভক্ত লিখেছেন, ‘সবচেয়ে নির্লজ্জ ফ্র্যাঞ্চাইজি সিএসকে। এমন ভান করছে যেন রায়নার সাথে কোনও সমস্যা নেই ..কিন্তু নিলামের সময় তাঁকে সম্মানটুকুও দেখাতে পারেনি..ধোনি এই ফ্র্যাঞ্চাইজি ছেড়ে যাওয়ার পর, খুব তাড়াতাড়ি পতন হবে সিএসকে-র।’

আইপিএলের ২০৫ ম্যাচে ৫৫২৮ রান সহ, রায়না আইপিএল ইতিহাসে চতুর্থ-সর্বোচ্চ রান সংগ্রাহক। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির হয়ে ১১ বছর ধরে তিনি খেলেছেন। মহেন্দ্র সিং ধোনিকে ছাপিয়ে সিএসকে-র জার্সিতে তাঁর সংগ্রহ ৪৬৮৭ রান। চেন্নাই টিমের সর্বোচ্চ রানসংগ্রাহক রায়নাই।

কেন রায়নাকে এই বছর দলে নেওয়া হয়নি, সেই বিষয়ে ব্যাখ্যা দিতে গিয়ে সিএসকে সিইও কাশি বিশ্বনাথন জানিয়েছেন, ফ্যাফ ডু'প্লেসি, রায়নার মতো তারকাদের মিস করবে ফ্র্যাঞ্চাইজি। তবে দলের কম্বিনেশনে দু'জনে ফিট করবেন না বলেই তাঁদের জন্য ঝাঁপানো হয়নি।

কাশি বিশ্বনাথনের দাবি, ‘রায়না গত ১২ বছর ধরে দলের অন্যতম ধারাবাহিক পারফর্মার। রায়নাকে না রাখার সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল। তবে একই সময় বুঝতে হবে আমরা ভবিষ্যতের জন্য কোন কম্পোজিশনে নির্ভর করব! ওরা এই কম্বিনেশনে খাপ খাচ্ছিল না। ও মোটেই ফিট করবে না আমাদের দলে। তবে আমরা রায়নাকে তো বটেই, ফ্যাফকেও মিস করব।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দুবাইয়ের টিমে ফুটবল খেলছেন, মরু শহরে সলমনের সঙ্গে কী করছেন সঞ্জয় দত্তের ছেলে UPSC নাহলে SSC CGL-ই সেরা! কীভাবে প্রথমবারেই ক্র্যাক করবেন? রইল পুরো টিপস প্রচারের হাতিয়ার সন্দেশখালি, প্রতিবাদীদের এনে বোলপুরে ৭ বিধানসভায় সভা BJP-র মাটির দাওয়ায় বসে ডিম-ভাত খেলেন হুগলির বাম প্রার্থী, আবেগে কেঁদে ফেললেন কৃষক বধূ ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো নাসার হাবল স্পেস টেলিস্কোপে ধরা পড়ল ছায়াপথের ১০টি চমকপ্রদ ছবি, দেখলেই চোখ ধাঁধ স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার প্রচার শেষে হাওড়ার ধূলাগড়ে CPIMএর ওপর হামলা চালাল তৃণমূলের আখতার লস্করের দলবল ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই !

Latest IPL News

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.